সাহারা খাতুনের মরদেহ ঢাকায়, শনিবার দাফন

বিডিমেট্রোনিউজ ডেস্ক॥ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এবং সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুনের মরদেহ ঢাকা এসে পৌঁছেছে। ইউএস-বাংলার একটি বিশেষ ফ্লাইটে শনিবার রাত ১টা ৫০মিনিটে বিমানবন্দরে এসে পৌঁছে।

রাতে বিমানবন্দরে সাহারা খাতুনের মরদেহ গ্রহণ করেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর অন্যতম সদস্য জাহাঙ্গীর কবির নানক ও যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম।

আওয়ামী লীগ নেতারা বিমানবন্দরে মরদেহ গ্রহণের পর পরিবারের কাছে হস্তান্তর করবেন। সমাধির আনুষ্ঠানিকতা নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা পরিবারের কাছে শেয়ার করে এয়ারপোর্ট থেকে বিদায় নেবেন তারা।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেন, ‘শনিবার বনানী কবরস্থানে মায়ের কবরে শায়িত হবেন অ্যাডভোকেট সাহারা খাতুন।’

দলের দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া জানান, শনিবার সকাল ১১টায় সীমিত পরিসরে বনানী কবরস্থান জামে মসজিদ প্রাঙ্গণে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট সাহারা খাতুন এমপির নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। সবাইকে যথাযথ স্বাস্থ্যবিধি কড়াকড়িভাবে মেনে জানাজায় অংশগ্রহণের নির্দেশনা প্রদান করেছেন প্রধানমন্ত্রী।

নানা জটিলতা নিয়ে অসুস্থ সাহারাকে উন্নত চিকিৎসার জন্য গত সোমবার এয়ার অ্যাম্বু‌লে‌ন্সে ক‌রে ব্যাংককে নেওয়া হয়েছিল, ভর্তি করা হয়েছিল বামরুনগ্রাদ হাসপাতালে। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার রাতে তার মৃত্যু হয়।

 

 

Print Friendly, PDF & Email

Related Posts