এলাকায় না থেকেও মামলার আসামি তারা

জাকির হোসেন বাদশা, মতলব (চাঁদপুর): চাঁদপুরের মতলব উত্তরে একজন সরকারি কর্মচারীসহ দুইজন দাবি করেছেন, তাদেরকে আসামি করে মারধর সংক্রান্ত একটি মামলা করেছে প্রতিপক্ষ। অথচ তারা দুজনই ঘটনার সময় এলাকায়ই ছিলেন না।

এই দুজন হচ্ছেন মিলন মিয়া ও হারুন অর রশিদ। তারা জানান, তারা দুজনই ঢাকাতে দুজনের কর্মস্থলে ছিলেন। অথচ উপজেলার কামালদি মাথাভাঙ্গা গ্রামের নাজির উদ্দিনের স্ত্রী আবেদা সুলতানা তাদের বিরুদ্ধে গত ৩ জুলাই থানায় মামলা দায়ের করেছেন।

ওই মামলায় একই গ্রামের মৃত আঃ শুক্কুর প্রধানের ছেলে মো. হারুন অর রশিদ (৫৫) ও মোঃ মিলন মিয়া (৪৮)’সহ ৬ জনকে আসামি করা হয়। মামলার এজাহারে বাদী উল্লেখ করেন, গত ২৪ জুন রাত ৮ টার সময় সম্পত্তিগত বিরোধের জের ধরে তাকে মারধরসহ শ্লীলতাহানি করার চেষ্টা করে বিবাদী পক্ষ।

মিলন মিয়া জানান, ঘটনার দিন তিনি বাংলাদেশ ডাক বিভাগে গাড়িচালক হিসেবে কর্মরত ছিলেন।আর হারুন অর রশিদ জানান, তিনি ঘটনার দিন ঢাকায় সায়হাম গ্রুপে কর্মরত ছিলেন।

হারুন ও মিলন বলেন, আমরা ঘটনাস্থলে ছিলামই না। অথচ আমাদেরকে হেও করতে তিনি মিথ্যা মামলা দায়ের করেছেন। এ ব্যাপারে আমরা প্রশাসনের দৃষ্টি আর্কষণ করি।

এদিকে একই ঘটনায় আঃ শুক্কুর প্রধানের আরেক ছেলে নাদির প্রধান বাদী হয়ে একই বাড়ির নুরুল হক কেরানী, নাজির উদ্দিন, কাওছার বেপারী, মানিক বেপারী, হানিফ প্রধান’কে আসামি করে মামলা দায়ের করেছেন।

Print Friendly, PDF & Email

Related Posts