ঢাকা গণপূর্ত মেট্রোপলিটন জোনে অতিরিক্ত প্রধান প্রকৌশলী প্রদীপ কুমার বসুর যোগদান

নিজস্ব প্রতিবেদক:  খুলনা গণপূর্ত জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী প্রদীপ কুমার বসু ঢাকা গণপূর্ত মেট্রোপলিটন জোনে অতিরিক্ত প্রধান প্রকৌশলী হিসেবে যোগদান করেছেন।

রাষ্ট্রপতির আদেশে গত ৯ জুলাই গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের উপসচিব মো. মোতাহার হোসেন স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনের ভিত্তিতে তিনি যোগদান করেন। তার এই যোগদানে ঢাকা গণপূর্ত মেট্রোপলিটন জোনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা কর্মচারীদের মধ্যে আনন্দ-উল্লাস বিরাজ করছে।

কর্মকর্তা-কর্মচারীদের ভাষ্য হচ্ছে, প্রদীপ কুমার বসু একজন সৎ, কর্মঠ ও নিষ্ঠাবান ব্যক্তি। তার মতো একজন সৎ ব্যক্তিকে ঢাকা গণপূর্ত মেট্রোপলিটন জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী হিসেবে পেয়ে তারা অত্যন্ত আনন্দিত।

ঢাকা গণপূর্ত মেট্রোপলিটন জোনে যোগদানের বিষয়ে প্রদীপ কুমার বসু বলেন, আমি দীর্ঘদিন যাবৎ সততা ও নিষ্ঠার সাথে খুলনা গণপূর্ত জোনে অতিরিক্ত প্রধান প্রকৌশলী হিসেবে দায়িত্ব পালন করে আসছিলাম। গত ৯ জুলাই ২০২০ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয় আমাকে ঢাকা গণপূর্ত মেট্রোপলিটন জোনে অতিরিক্ত প্রধান প্রকৌশলী হিসেবে কাজ করার দায়িত্ব দিয়েছেন। এবার ঢাকা গণপূর্ত মেট্রোপলিটন জোনে অতিরিক্ত প্রধান প্রকৌশলী পদেও সততা ও নিষ্ঠার সঙ্গে কাজ করবো।

পাশাপাশি আমাকে ঢাকা জোনে কাজ করার সুযোগ করে দেয়ায় গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী, সচিব ও প্রধান প্রকৌশলীর প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি।

Print Friendly, PDF & Email

Related Posts