আমি সব সময় সাংবাদিক বান্ধব: টাঙ্গাইলের ডিসি আতাউল গনি

আরিফুল ইসলাম, টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলের নবাগত জেলা প্রশাসক ( ডিসি)  আতাউল গনি বলেছেন, আমি সব সময় সাংবাদিক বান্ধব। সাংবাদিকদের সাথে নিয়ে টাঙ্গাইল জেলার সব ধরণের সেবার মানোন্নয়নের গতিকে আরো বেগবান করার আপ্রাণ চেষ্টা করবো। বিশেষ করে ভূমি ব্যবস্থাপনায় শতভাগ স্বচ্ছতা নিশ্চিত করবো। ভূমি ব্যবস্থায় কোন অনিয়ম, দুর্নীতি ও অব্যবস্থাপনা হলে সে বিষয়ে প্রয়োজনীয় প্রদক্ষেপ গ্রহণ করা হবে।
জেলা প্রশাসক আরও বলেন, মুক্তিযুদ্ধে টাঙ্গাইলের বিশেষ অবদান রয়েছে। মুক্তিযুদ্ধের অবদান ও সাংস্কৃতিক নগরী হিসেবে টাঙ্গাইলকে বেশি করে তুলে ধরার জন্য সাংবাদিকদের অনুরোধ করেন তিনি।
সোমবার (১৩ জুলাই) জেলা প্রশাসকের কার্যালয়ের সভাকক্ষে টাঙ্গাইল প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে এসব কথা বলেন। সভায় বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোশারফ হোসেন খান, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ, সাধারণ সম্পাদক কাজী জাকেরুল মওলা এবং জেলা সিনিয়র তথ্য অফিসার কাজী গোলাম আহাদ।
এ সময় উপস্থিত ছিলেন স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক শরিফ নজরুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) বজলুর রশিদ, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মুহাম্মদ শহীদ উল্লাহ প্রমুখ। পরে টাঙ্গাইল প্রেসক্লাবের পক্ষ থেকে নবাগত জেলা প্রশাসক আতাউল গনিকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।
Print Friendly

Related Posts