বাথরুমে আটকা পড়েছিলেন প্রাণী সম্পদ কর্মকর্তা!

মতলব উত্তর প্রতিনিধি: মতলব উত্তর উপজেলায় উপজেলা তথ্য কর্মকর্তার কার্যালয়ে বাথরুমে আটকা পড়েছিলেন উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা। এ নিয়ে ওই উপজেলায় নানা খবন তৈরি হচ্ছে। যা খুবই বিব্রতকর।

জানা যায়, গত ৭ জুলাই বিকালে উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা. মোঃ ফারুক হোসেন যান উপজেলা তথ্য কর্মকর্তার কার্যালয়ে। প্রয়োজনীয় কাজ শেষে সেখান বিদায় নিয়ে বের হওয়ার আগে তিনি বাথরুম ব্যবহারের জন্য গিয়েছেন। কিন্তু তথ্য কর্মকর্তা ভেবেছেন তিনি চলে গেছেন, তাই তিনি অফিসের গেট তালা দিয়ে বাসায় চলে যান। কিন্তু প্রাণী সম্পদ কর্মকর্তা অফিসের ভিতরেই থেকে যান।

পরে বিষয়টি জানাজানি হলে ছেঙ্গারচর পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র আঃ মান্নান বেপারী ও স্থানীয় সাংবাদিক মমিনুল ইসলাম তাকে বের করে আনেন। বিষয়টিকে একটি মহল চারিদিকে নারী কেলেঙ্কারি হিসেবে ছড়িয়েছে। আর তাতে তারই ডিপার্টমেন্টের দুই কর্মকর্তা্ উসকানি দিচ্ছেন।

এদিকে এ ঘটনাটি তদন্ত করতে সোমবার চট্টগ্রাম প্রাণী সম্পদ বিভাগীয় উপ-পরিচালক ডা. মো. আবুল কালাম আজাদ আসেন ঘটনাস্থলে। এ ঘটনা বা তদন্তের ব্যাপারে তিনি সাংবাদিকদের সম্পষ্ট করে কিছু বলেননি। তবে তিনি জানান, বিষয়টি তদন্ত চলছে, তদন্ত শেষ হলে প্রতিবেদন উর্ধতন কর্তৃপক্ষের কাছে প্রেরণ করা হবে। পরবর্তীতে আমরা আপনাদেরকে জানাবো।

জেডএইচবি/এম

Print Friendly

Related Posts