কলাপাড়ায় আদালতে চুরির ঘটনায় গ্রেফতার ১

এস.এম ইলিয়াস জাবেদ, কলাপাড়া প্রতিনিধি: কলাপাড়া উপজেলা সহকারী জজ ও জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালত চুরির মামলায় জড়িত থাকার সন্দেহে পুলিশ অভিযান চালিয়ে পৌর শহরের নাচনাপাড়া এলাকা থেকে মো. মামুন মোল্লা (৩০) নামে একজনকে গ্রেফতার করেছে।
মামলা সুত্রে জানা গেছে, গত ১২ জুলাই রবিবার দিবাগত রাতে একদল সংঘবন্ধ চোর কলাপাড়া উপজেলার পৌরভবন এলাকায় আদালতের ভাড়া করা তিনতলা ভবনের দরজার তালা ভেঙ্গে জি, আরও রুমে রক্ষিত ট্রাংকের তালা ভেঙ্গে ৫০ হাজার ও আইনজীবী সমিতির কক্ষে রক্ষিত ওকলাতনামা বিক্রির ৩০ হাজার টাকা চুরি ও প্রত্যক রুমে নথীপত্র তছনছ করে।
এ ঘটনায় ১৩ জুলাই ষ্টেনো টাইপিষ্ট আসাদুজ্জামান বাদী হয়ে অজ্ঞাতনামা আসামীদের বিরুদ্ধে কলাপাড়া থানায় একটি মামলা দায়ের করেন। ওই মামলায় কলাপাড়া থানার ওসি ( তদন্ত) মোঃ আসাদুর রহমান সোমবার রাতে কলাপাড়ার নাচনাপাড়া এলাকায় অভিযান চালিয়ে তছমিল মোল্লার পুত্র মো. মামুন মোল্লা কে চুরির ঘটনায় জড়িত থাকার সন্দেহে গ্রেফতার করেন।
মঙ্গলবার (১৪ জুলাই) মামুন মোল্লাকে কলাপাড়া জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট কোর্টে সোর্পদ করে ৫ দিনের রিমান্ড আবেদন করেন। বিচারক শুনানী শেষে ৪ দিনের পুলিশ রিমান্ড আবেদন মঞ্জুর করেন।
Print Friendly, PDF & Email

Related Posts