টাঙ্গাইলে করোনা আক্রান্তের সংখ্যা হাজার ছাড়ালো

আরিফুল ইসলাম, টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলে বেড়েই চলছে করোনা আক্রান্তের রোগীর সংখ্যা। এতে জেলার করোনা পরিস্থিতি ভয়াবহ রূপ ধারণ করছে।
টাঙ্গাইলে গত ২৪ ঘন্টায় নতুন করে আরও ৩১ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় ১ হাজার ৩০ জনের দেহে করোনা শনাক্ত হলো।
নতুন শনাক্তদের মধ্যে সদরে ৮ জন, মধুপুুুরে ৩ জন, ধনবাড়িতে ১ জন, ঘাটাইলে ৪ জন, গোপালপুরে ৪ জন, ভূঞাপুরে ৫ জন এবং সখীপুর উপজেলায় ৬ জন রয়েছেন।
বুধবার (১৫ জুলাই) দুপুরে টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. ওয়াহীদুজ্জামান আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। টাঙ্গাইল সিভিল সার্জন অফিস সূত্র জানায়, ঢাকায় প্ররিত নমুনার ফলাফল আজ সকালে আসে। এতে নতুন করে আরও ৩১ জনের দেহে করোনা শনাক্ত হয়। এ পর্যন্ত জেলায় মোট ২১ জনের মৃত্যু হয়েছে। আর সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন  ৫৫৫ জন। আর চিকিৎসাধীন রয়েছেন ৪৫৪ জন৷
সূত্র আরো জানায়, জেলায় এপ্রিল মাসে ২৪ জন, মে মাসে ১৪১ জন, জুন মাসে ৪৪৭ জন এবং জুলাই মাসে (আজ পর্যন্ত) ৪১৮ জনের করোনা শনাক্ত হয়েছে। মাসভিত্তিকি করোনা শনাক্তের সংখ্যা বাড়ছে। নতুন শনাক্তদের মধ্যে ঘাটাইল উপজেলার রূপালী ব্যাংক শাখার একজন কর্মকর্তা করোনায় আক্রান্ত হয়েছেন। সখীপুর উপজেলায় স্বাস্থ্য কমপ্লেক্সর সি‌নিয়র স্টাফ নার্স এবং একই উপজেলার বণিক সমিতির সাবেক সভাপতি এবং তার স্ত্রী আক্রান্ত হয়েছে । এছাড়া সখীপুর নলুয়া পাহাড় কাঞ্চনপুর বিমান বা‌হিনীর ওয়ারেন্ট অফিসার করোনায় আক্রান্ত হয়েছেন।
Print Friendly

Related Posts