বরিশাল শিশু পরিবারের এতিমদের পাশে ‘আভাস’

রিপন শান:  দক্ষিণ বাংলার স্বেচ্ছাসেবী মানবতাবাদী সংগঠন ‘আভাস’ । প্রতিবছরই দুটি ঈদে এতিম শিশুদের মুখে হাসি ফোটানোর মানবিক উদ্যোগ নিতে দেখা যায় উপকূলীয় জনপদের এই নন্দিত প্রতিষ্ঠানটিকে ।
করোনাকালে ঈদের খুশি ভাগাভাগি করতে বরিশাল শিশু পরিবার এর এতিম শিশুদের জন্য কোরবানির পশু কেনার জন্য নগদ অর্থ বরিশাল জেলা প্রশাসকের হাতে তুলে দিয়েছেন স্বেচ্ছাসেবী সংগঠন আভাসের পরিচালক রহিমা সুলতানা কাজল।
১৯ জুলাই রোববার বিকাল ৫ টায় বরিশাল জেলা প্রশাসকের কার্যালয়ে  জেলা প্রশাসক এসএম অজিয়র রহমানের হাতে বরিশাল শিশু পরিবারের জন্য কোরবানির পশু ক্রয়ের জন্য নগদ ৩০ হাজার টাকা তুলে দেন আভাসের পরিচালক রহিমা সুলতানা কাজল।
এসময় উপস্থিত ছিলেন বরিশাল জেলা প্রশাসকের কার্যালয়ের প্রবেশন অফিসার সাজ্জাদ পারভেজ, আভাসের পরিচালকের নিকটাত্মীয় মোঃ জহুরুল হাসান সোহেলসহ আরো অনেকে। এর আগে একই বছর ঈদ-উল-ফিতরে শিশু পরিবারের ঈদের কেনাকাটার জন্য ৫০ হাজার টাকা জেলা প্রশাসনের ত্রাণ তহবিলে অনুদান দিয়েছেন আভাস পরিচালক, জানিয়েছে সংবাদসুত্র ।
এসময় জেলা বরিশাল জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান বলেন, বরিশালের মানুষ যেভাবে মানবিকতার পরিচয় দিচ্ছে তা আমাদের অনেকের জন্য অনুকরণীয়। সরকারের পাশাপাশি এভাবে সবাই এগিয়ে আসলে শিশু পরিবারের এতিম শিশুদের মুখে সবসময় হাসি ফুটে উঠবে।
Print Friendly

Related Posts