বরিশালে অস্ত্রসহ গ্রেফতার তিন ডাকাত কারাগারে

খান মাইনউদ্দিন, বরিশাল : বরিশাল নগরীর বিভিন্ন স্থান থেকে দেশীয় অস্ত্রসহ গ্রেফতার আন্তঃজেলা ডাকাত দলের তিন সদস্যকে কারাগারে প্রেরণ করা হয়েছে। তাদের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে ডাকাতি মামলা দায়ের করেছে।
বুধবার দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়।
ডাকাতরা হলেন- বরিশাল বন্দর থানার চরকাউয় ইউনিয়নের বারেক হাওলাদারের ছেলে ৩ ডাকাতি মামলার আসামি ফিরোজ হাওলাদার, মেহেন্দিগঞ্জ উপজেলার ভাষানচর ইউনিয়নের শাজাহান মাতুব্বরের ছেলে ডাকাতিসহ ১৪ মামলার আসামি লিটন মাতুব্বর ও বরিশাল মেট্রোপলিটন এয়ারপোর্ট থানাধীন হরিপাশা এলাকার শাজাহান মোল্লার ছেলে ডাকাতিসহ ৭ মামলার আসামি লিটন মোল্লা।
কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাত আনুমানিক ৩টার দিকে সিনিয়র সহকারী পুলিশ কমিশনার রাসেল আহম্মেদের নেতৃত্বে অভিযান চালানো হয়। এ সময় নগরীর বিএম কলেজ রোডস্থ সোবহান মিয়ার পুল এলাকাসহ আরো কয়েকটি এলাকা থেকে ওই তিন সদস্যকে গ্রেফতার করা হয়।
এসময় তাদের কাছ থেকে রাম দা, বগি দা ও বিভিন্ন ধারালো অস্ত্র উদ্ধার করা হয়। ধারণা করা হচ্ছে, নতুন করে নগরীতে ডাকাতি কার্যক্রম চালানোর প্রস্তুতি নিচ্ছিল তারা।
ওসি আরো জানান, এ ঘটনায় এসআই রুমান বাদী হয়ে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে ডাকাতি মামলা দায়ের করেন। ওই মামলায় তাদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়।
Print Friendly

Related Posts