টাঙ্গাইলে প্যানেল মেয়রসহ আরও ৬০ জনের দেহে করোনা শনাক্ত

আরিফুল ইসলাম, টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলে নতুন করে আরও ৬০ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট ১ হাজার ৪৬৩ জনের দেহে করোনা শনাক্ত হলো।

সোমবার (২৭ জুলাই) সকালে টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. ওয়াহীদুজ্জামান শনাক্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

নতুন শনাক্তদের মধ্যে সদরে ৩৩ জন, সখীপুরে ৪ জন, ঘাটাইলে ২ জন, মধুপুরে ৬ জন, গোপালপুর ১ জন, মির্জাপুরে ৬ জন, ভূঞাপুরে ৬ জন, কালিহাতীতে ১ জন এবং দেলদুয়ার উপজেলায় ১ জন রয়েছেন।

সিভিল সার্জন অফিস সূত্র জানান, ঢাকায় প্রেরিত নমুনার ফলাফল আজ সকালে আসে। এতে নতুন করে ৬০ জনের দেহে করোনা শনাক্ত হয়। এ পর্যন্ত জেলায় মোট ২৫ জনের মৃত্যু হয়েছে। আর সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৮২০ জন। চিকিসাধীন রয়েছেন ৬১৮ জন। সদর উপজেলায় সবচেয়ে বেশি করোনা রোগী শনাক্ত হয়। আর সবচেয়ে কম রোগী শনাক্ত হয় বাসাইল উপজেলায়।

সূত্র আরও জানায়, গত ৮ এপ্রিল জেলায় প্রথম করোনা রোগী শনাক্ত হয়। জেলায় এপ্রিল মাসে ২৪ জন, মে মাসে ১৪১ জন, জুন মাসে ৪৪৭ জন এবং জুলাই মাসে (আজ পর্যন্ত) ৮৪০ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। মাসভিত্তিক করোনা শনাক্তের সংখ্যা বাড়ছে।

নতুন শনাক্তদের মধ্যে টাঙ্গাইল পৌরসভার প্যানেল মেয়র ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাইফুজ্জামান সোহেল করোনায় আক্রান্ত হয়েছে। এছাড়া মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন নার্স, সখীপুরে স্বামী-স্ত্রী রয়েছেন।

 

Print Friendly

Related Posts