টাঙ্গাইলে করোনা শনাক্তের সংখ্যা ১৯’শ ছাড়ালো

আরিফুল ইসলাম, টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলে বেড়েই চলছে করোনা শনাক্তের রোগীর সংখ্যা। আর এতে করে জেলার করোনা পরিস্থিতি ভয়াবহ রূপ ধারণ করছে। টাঙ্গাইলে গত ২৪ ঘন্টায় নতুন করে আরও ৪৯ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট শনাক্তের সংখ্যা দাঁড়ালো ১ হাজার ৯৩৯ জনে।
বুধবার (১২ আগস্ট) দুপুরে টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. ওয়াহীদুজ্জামান শনাক্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।
নতুন শনাক্তদের মধ্যে সদরে ১২ জন, কালিহাতীতে ১ জন, মির্জাপুরে ১ জন, দেলদুয়ারে ২ জন, গোপালপুরে ৪ জন, মধুপুর ৫ জন, ধনবাড়ীতে ৬ জন, নাগরপুরে ১ জন, ঘাটাইলে ৮ জন এবং সখীপুর উপজেলায় ৯ জন রয়েছেন।
টাঙ্গাইলের সিভিল সার্জন অফিস সূত্র জানান, ঢাকায় প্রেরিত গতকাল ১৯৮টি নমুনার ফলাফল আজ সকালে আসে। এতে নতুন করে আরও ৪৯ জনের দেহে করোনা শনাক্ত হয়। এ পর্যন্ত জেলায় মোট ৩৩ জনের মৃত্যু হয়েছে। আর সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১২৭৭ জন। চিকিসাধীন রয়েছেন ৬২৯ জন।
সূত্র আরও জানায়, গত ৮ এপ্রিল জেলায় প্রথম করোনা রোগী শনাক্ত হয়। সদর উপজেলায় করোনায় শনাক্তের সংখ্যা সব চেয়ে বেশি। আর সব চেয়ে কম করোনা রোগী রয়েছে বাসাইল উপজেলায়। জেলায় এপ্রিল মাসে ২৪ জন, মে মাসে ১৪১ জন, জুন মাসে ৪৪৭ জন এবং জুলাই মাসে ১০২৬ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। আর চলতি মাসে ৩০১ জনের দেহে করোনা শনাক্ত হয়। নতুন শনাক্তের মধ্যে ঘাটাইল উপজেলার সোনালী ব্যাংকের মোহনপুর শাখার ব্যাংক ম্যানেজারের করোনা শনাক্ত হয়েছে। এছাড়া দেলদুয়ার উপজেলায় মা এবং ছেলে করোনায় আক্রান্ত হয়েছেন।
Print Friendly

Related Posts