১৫ আগস্ট চিকিৎসা কার্যক্রম অব্যাহত রাখবে জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতাল

আমিনুল ইসলাম: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে ১৫ আগস্ট ২০২০ জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালের বহির্বিভাগ ও সকল ধরনের পরীক্ষা নিরীক্ষায় দিনব্যাপী বিশেষ ছাড় থাকবে এবং জরুরীভিত্তিক সকল স্বাভাবিক চিকিৎসা কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানিয়েছেন হাসপাতাল কর্তৃপক্ষ ।

১৫ আগস্ট শনিবার বহির্বিভাগ খোলা থাকবে এবং শোক দিবস উপলক্ষে হ্রাসকৃত ফি-তে ৫০ টাকায় বিশেষজ্ঞ চিকিৎসকগণ সকাল ৮ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত রোগী দেখবেন। এছাড়াও জাতীয় শোক দিবস উপলক্ষে সকল ধরনের পরীক্ষা নিরীক্ষায় ৫০ শতাংশ ছাড় থাকবে।

এই বিষয়ে হাসপাতালের পরিচালক প্রফেসর বাহার উদ্দিন ভুঁইয়া বলেন, ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে আমরা বিশেষ এই চিকিৎসা সেবা কার্যক্রম অব্যাহত রাখছি ।

এছাড়াও দিন ব্যাপী নানা কর্মসূচি পালিত হবে- তার মধ্যে রয়েছে কালো ব্যাজ ধারণ, সকাল ৮ টায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করবেন জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক, উপ-পরিচালক, জহুরুল ইসলাম মেডিকেল কলেজের উপাধ্যক্ষসহ অন্যান্য শিক্ষক, ছাত্র/ছাত্রী ও কর্মকর্তা বৃন্দ। ৯ টায় বঙ্গবন্ধুর রাজনৈতিক জীবন ও কর্ম নিয়ে জহুরুল ইসলাম মেডিকেল কলেজ এর সেমিনার রুমে থাকবে আলোচনা অনুষ্ঠান এবং দোয়া ও মিলাদ মাহফিল ।

Print Friendly

Related Posts