আপনার এ সপ্তাহের রাশিফল

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ ২৫ অক্টোবর ২০২০ থেকে ৩১ অক্টোবর ২০২০

দেখে নিন আপনার এ সপ্তাহের রাশিফল

মেষ (২১ মার্চ–২০ এপ্রিল)
এই সপ্তাহে অফিসে খুব বুঝে কথা বলুন। বন্ধুর সঙ্গে খুব সামান্য কারণে মতবিরোধের আশঙ্কা। সম্পত্তি কেনার সুযোগ হাতছাড়া হতে পারে। মানসিক অস্থিরতা কাজের ক্ষতি করতে পারে। সংসারের সমস্যা থেকে মুক্তি লাভের চেষ্টা। এই সপ্তাহে শত্রুর দ্বারা কোনও ক্ষতি হতে পারে। ব্যবসায় নতুন কিছু শুরু হতে পারে। স্বামী-স্ত্রী যৌথ চেষ্টায় সমস্যার সমাধান। বাড়তি খরচ একটু চিন্তায় ফেলতে পারে। শরীরে কোনও ক্ষত স্থান থেকে চিন্তা বাড়তে পারে। আপনার মধুর ব্যবহারে সুনাম পাবেন। এই সপ্তাহে চিন্তা বাড়তে পারে। বিদেশে থাকা বন্ধুর খবর না পাওয়ায় চিন্তা।
বৃষ (২১ এপ্রিল–২১ মে)
রাজনীতিবিদদের জন্য সময়টা খুব ভাল। কর্মচারীর জন্য ব্যবসায় লাভ হতে পারে। কোথাও ভ্রমণের পক্ষে সপ্তাহটি শুভ নয়। মা–বাবার সঙ্গে কোনও কারণে বিরোধ বাধতে পারে। অংশীদারী ব্যবসায় সাফল্য লাভের সম্ভাবনা। স্ত্রীর সঙ্গে বিবাদে মানসিক কষ্ট। এই সপ্তাহে গুরু জনের শরীর নিয়ে চিন্তা ও খরচ বাড়তে পারে। ব্যবসা সম্প্রসারণের জন্য ঋণ নিতে হতে পারে। অবসাদ কাজের ক্ষতি করতে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদে বাড়ির পরিবেশ গরম করবে। কাজের জন্য দূরে যেতে হতে পারে। ধর্মের ব্যাপারে কোনও মত প্রকাশ করতে হবে। সামাজিক সম্মান লাভ ও শত্রুর মাথা নিচু করতে পেরে আনন্দ। সম্পত্তি নিয়ে আইনি ব্যবস্থা।
মিথুন (২২ মে–২১ জুন)

খেলাধূলায় ভাল কিছু আশা করতে পারেন। কর্মস্থানে বিশেষ কোনও পরিবর্তন হবে না। কেউ আপনাকে অপমান করার চেষ্টা করতে পারে। আত্মীয়ের জন্য ব্যবসায় ক্ষতির আশঙ্কা। সপ্তাহের প্রথমে ব্যবসা নতুন কারও সাহায্য পেতে পারেন। বাড়িতে মূল্যবান জিনিস চুরি হওয়ার যোগ রয়েছে। দূরে কোথাও বেড়াতে যাওয়ার আলোচনা বন্ধ রাখা ভাল হবে। সপ্তাহের মধ্য ভাগে চিকিৎসার খরচ বাড়তে পারে। গুরু জনের সঙ্গে তর্ক থেকে সাবধান থাকুন। নতুন কোনও কাজের যোগাযোগ আসতে পারে। প্রেমের জন্য সময় খরচ হতে পারে। সম্পত্তি ক্রয়ের ভাল সময়।

কর্কট (২২ জুন–২২ জুলাই)

বেহিসেবি খরচের জন্য সংসারে অশান্তি বাধতে পারে। প্রতিবেশীদের সঙ্গে ভ্রমণের পরিকল্পনা হতে পারে। কর্মক্ষেত্রে কোনও কারণে অস্থিরতা বৃদ্ধি পাবে। ছোটখাটো চোট লাগতে পারে। বাজে খরচের জন্য বাড়িতে অশান্তি বাধার আশঙ্কা। আত্মীয়ের সঙ্গে অশান্তি বাধতে পারে। ব্যবসায় অর্থ সাহায্য পাবেন। বাড়িতে সম্পত্তি নিয়ে বিবাদ অনেক দূর পর্যন্ত যেতে পারে। শত্রুর জন্য কাজের ক্ষতি। সামাজিক কোনও কাজের জন্য সম্মান বাড়বে। কর্মস্থানের পরিবর্তন নিয়ে চিন্তা। সন্তানের পড়াশোনার ব্যাপারে চিন্তা বাড়তে পারে। বিপদে বন্ধুর সাহায্য পেতে পারেন।

সিংহ (২৩ জুলাই–২৩ আগস্ট)
মাথার সমস্যা বা ব্যথার পুনরাবৃত্তি হতে পারে। পারিবারিক সমস্যার সমাধান হয়ে যাবে। প্রেমে বাড়ির লোকের জন্য জটিলতা আসতে পারে। পেটের সমস্যায় ভ্রমণে বাধা। সপ্তাহের প্রথম দিকে কোথাও বেড়াতে যাওয়া নিয়ে ব্যস্ত থাকতে হবে। ব্যবসায় অশান্তি নিয়ে একটু চিন্তা থাকবে। স্ত্রীর জন্য কোনও বিবাদ অনেক দূর যেতে পারে। পুলিশের থেকে সাবধান থাকুন। স্ত্রীর জন্য কোনও কাজের ব্যবস্থা হতে পারে। বড়িতে কোনও কাজের জন্য খরচ বাড়তে পারে। এই সপ্তাহে বাবার জন্য বিপদ থেকে উদ্ধার পাবেন।
কন্যা (২৪ আগস্ট–২৩ সেপ্টেম্বর)
আপনার চঞ্চল মনোভাব কর্মক্ষেত্রে সমস্যা ডেকে আনবে। অন্যের সম্পত্তি আগলানোর দায়িত্ব না নেওয়াই ভাল হবে। খুব কাছের কারও খুশির খবর পেতে পারেন। প্রেমের ব্যাপারে মানসিক চাপ বাড়তে পারে। সপ্তাহের প্রথম দিকে শরীর নিয়ে খরচ বাড়তে পারে। সংসারে আত্মীয় নিয়ে বিবাদ। বিয়ের জন্য বাড়িতে আলোচনা। অফিসে কাজের দায়িত্ব বাড়তে পারে। প্রতিবেশীর সঙ্গে সম্পত্তি নিয়ে বিবাদ আদালত পর্যন্ত যেতে পারে। জলপথে বিপদের আশঙ্কা। আর্থিক চাপ থাকতে পারে। সপ্তাহের শেষের দিকে ব্যবসায় মন্দা দেখা দিতে পারে।
তুলা (২৪ সেপ্টেম্বর–২৩ অক্টোবর)
সবাইকে কাছে পেয়েও মন খুব ভাল থাকবে না। বেকারদের জন্য সুখবর আসতে চলেছে। শারীরিক সমস্যা থাকবে না। দূরে থাকা কেউ ঘরে ফিরে আসতে পারে। এই সপ্তাহে মহিলাদের থেকে খুব সাবধান। সপ্তাহের প্রথমে ব্যবসায় ভাল খবর পাবেন। আর্থিক চাপ কম থাকবে। বাড়িতে অতিথি আসতে পারে। সন্তানের জন্য কাজের ব্যবস্থা। স্ত্রী নিয়ে দূরে ভ্রমণের আলোচনা। আইনি কাজের জন্য খরচ বাড়তে পারে। চলাফেরায় সাবধানতার প্রয়োজন। সপ্তাহের শেষের দিকে শরীর খারাপ থাকার জন্য কাজের ক্ষতি হতে পারে।
বৃশ্চিক (২৪ অক্টোবর–২২ নভেম্বর)
কর্মক্ষেত্রে কোনও কারণে অর্থপ্রাপ্তি হতে পারে। গাড়ি চালানোর সময় খুব সাবধানতা অবলম্বন করতে হবে। শত্রুদের ষড়যন্ত্র ভেস্তে দিতে সক্ষম হবেন। বিদ্যার্থীদের জন্য দিনটা খুব শুভ। সপ্তাহের প্রথম দিকে অফিসে কাজের চাপ প্রচুর বাড়তে পারে। চিকিৎসার খরচ বাড়বে। সম্পত্তির ব্যাপারে খরচ বাড়তে পারে। স্ত্রী সঙ্গে বিবাদ মানসিক চাপ বাড়াতে পারে। গুরু দেবের সঙ্গে থাকার জন্য মানসিক শান্তি। বাড়িতে অতিরিক্ত খরচের জন্য সঞ্চয় কম হবে। বিলাসিতার জন্য খরচ বাড়তে পারে। ব্যবসায় অর্থ বিনিয়োগ করেতে পারেন।
ধনু (২৩ নভেম্বর–২১ ডিসেম্বর)

গুরু জনদের কথা শোনার জন্য বিপদ থেকে মুক্তি পেতে পারেন। উচ্চাকাঙ্খী মহিলার ফাঁদে পড়তে পারেন। বাড়িতে সুখ শান্তি বজায় থাকবে। প্রেমে কোনও বাধা নেই। যুক্তিপূর্ণ কথায় শত্রু পিছু হঠতে পারে। ব্যবসায় ভাল অর্থ আসার যোগ রয়েছে। সপ্তাহের প্রথমে ব্যবসার জন্য দূরে যেতে হতে পারে। গুরু জনের জন্য খরচ বাড়তে পারে। স্ত্রীর খারাপ ব্যবহারের জন্য মানসিক কষ্ট। অফিসে উন্নতির সুযোগ। মহিলাদের থেকে সাবধান। উচ্চশিক্ষার জন্য ভাল সময় আসতে পারে। সন্তানের ব্যাপারে চাপ বাড়বে। সপ্তাহের মধ্য ভাগে মানসিক চপ বাড়তে পারে। স্ত্রীর জন্য কাজের ক্ষতি হওয়ার যোগ রয়েছে।

মকর (২২ ডিসেম্বর–২০ জানুয়ারি)
বিষয় সম্পত্তি নিয়ে আইনি ব্যবস্থা। যেচে পরের উপকার করতে যাবেন না। কোনও কারণে আপনি হাসির পাত্র হতে পারেন। বাড়ি তৈরির জন্য ভাল যোগাযোগ বা কথাবার্তা। এই সপ্তাহে আত্মীয়ের সঙ্গে সমস্যা বাড়তে পারে। পেটের সমস্যার জন্য কাজের ক্ষতি হওয়ার যোগ। কাজের চাপের জন্য বাড়িতে সময় দিতে পারবেন না। বাড়িতে বন্ধু নিয়ে কোনও সমস্যা হতে পারে। চিকিৎসার জন্য খরচ বাড়তে পারে। আগুন থেকে সাবধান থাকুন। বিয়ের ব্যাপারে বিশেষ আলোচনা। সপ্তাহের শেষের দিকে অফিসে অশান্তির আশঙ্কা।
কুম্ভ (২১ জানুয়ারি–১৮ ফেব্রুয়ারি)
কারও সঙ্গে জমি কেনা নিয়ে আলোচনার সম্ভাবনা। দীর্ঘ দিন আটকে থাকা কাজ সম্পূর্ণ হতে পারে। আত্মীয়দের সঙ্গে অশান্তি বাধতে পারে। বাকপটুতার জন্য সুনাম অর্জন করতে পারেন। শেয়ারে অর্থ নষ্ট হতে পারে। কিছু চুরি হতে পারে বা হারিয়ে যেতে পারে। সপ্তাহের প্রথম দিকে শরীরের জন্য খরচ বাড়তে পারে। ব্যবসায় ভাল লোকের জন্য বিপদ থেকে উদ্ধার। সংসারের কোনও কাজ সপ্তাহের মধ্য ভাগে করে ফেলুন। অফিসে কাজের দায়িত্ব বাড়তে পারে। প্রেমের জন্য বাড়িতে অশান্তি বাড়বে। অংশীদারী ব্যবসার দিকে নজর দিন। বাঁকা পথে আয় না করাই ভাল হবে। এই সপ্তাহে প্রিয় মানুষের কাছ থেকে আঘাত পাবেন।
মীন (১৯ ফেব্রুয়ারি–২০ মার্চ)

প্রতিবেশীর থেকে উপকার পেতে পারেন। সন্তানদের নিয়ে চিন্তা থাকবে। বুদ্ধির দোষে কাজের ক্ষতি। সপ্তাহের প্রথম দিকে মায়ের শরীর নিয়ে সমস্যা বাড়তে পারে। সম্পত্তি নিয়ে বিবাদ অনেক দূর যেতে পারে। প্রতিবেশীর সঙ্গে কোনও বিষয়ে আলোচনা। শেয়ার বাজারে লগ্নি না করাই ভাল হবে। ব্যবসায় ভাল সুযোগ আসতে পারে। হারানো জিনিস ফিরে পেতে পারেন।
Print Friendly

Related Posts