বরগুনায় ইউপি চেয়ারম্যানের উপর হামলার বিচারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ

ইফতেখার শাহীন: বরগুনার বেতাগী সরিষামুড়ি ইউপি চেয়ারম্যান ও জেলা আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইমাম হোসেন শিপনের উপর বর্বরোচিত হামলার প্রতিবাদে এবং এর সাথে জড়িতদের দ্রুত গ্রেপ্তারের দাবিতে বরগুনায় মানববন্ধন করেছে জেলা আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতা কর্মীরা।

সোমবার বেলা ১১টায় প্রেসক্লাব চত্বরে ঘণ্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচী পালিত হয়।

বরগুনা জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব মোঃ হুমায়ুন কবিরের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক রাইসুল আলাম রিপন, বরগুনা সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মনিরুল ইসলাম, ভারপ্রাপ্ত সভাপতি রেজাউল করিম অ্যাটম, জেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক সাহাবুদ্দিন সাবু, জেলা ছাত্রলীগ সভাপতি জুবায়ের আদনান অনিক প্রমূখ।

এসময় উপস্থিত ছিলেন বরগুনা জেলা আওয়ামীলীগ ও তার অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

মানববন্ধনে বক্তারা শিপনের উপর বর্বরোচিত হামলায় জড়িতদের অবিলম্বে গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন। মানববন্ধন শেষে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় প্রেসক্লাবের সামনে এসে শেষ হয়।

প্রসঙ্গত, শুক্রবার বিকেল সাড়ে ৩ টার দিকে বরগুনার বেতাগী উপজেলার সরিষামুড়ী ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ইমাম হাসান শিপন কালিকাবাড়ি বাজারে একটি বিয়ের দাওয়াত খেয়ে মোটরসাইকেলযোগে আসার পথে দুর্বৃত্তরা তাকে কুপিয়ে গুরুতর জখম করে। পরে আহতাবস্থায় তাকে উদ্ধার করে বরগুনার জেনারেল হাসপাতালে ভর্তি করা হয় এবং প্রাথমিক চিকিৎসা দিয়ে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখান থেকে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতালে নেয়া হয়েছে।

 

Print Friendly

Related Posts