বঙ্গবন্ধুর ভাস্কর্য অবমাননা করার প্রতিবাদে টাঙ্গাইল আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল

আরিফুল ইসলাম, টাঙ্গাইল: কুষ্টিয়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য অবমাননা করার প্রতিবাদে এবং জড়িতদের দ্রুত গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে টাঙ্গাইলে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে টাঙ্গাইল জেলা আওয়ামী লীগ।
রোববার (৬ ডিসেম্বর) বেলা সাড়ে ১১ টার দিকে টাঙ্গাইল কেন্দ্রীয় শহীদ মিনার চত্বর থেকে টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও টাঙ্গাইল- ৮ আসনের সংসদ সদস্য এডভোকেট জোয়াহেরুল ইসলাম (ভিপি) জোয়াহের ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও টাঙ্গাইল- ৫ আসনের সংসদ সদস্য ছানোয়ার হোসেনের নেতৃত্বে বিক্ষোভ মিছিলটি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।
এরআগে সকালে কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে প্রতিবাদ সমাবেশে অনুষ্ঠিত হয়। সমাবেশে বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও টাঙ্গাইল-৮ আসনের সংসদ সদস্য এডভোকেট জোয়াহেরুল ইসলাম (ভিপি) জোয়াহের এমপি।
এসময় উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সদর আসনের সংসদ সদস্য ছানোয়ার হোসেন এমপি, যুগ্ম সাধারণ সম্পাদক শাহজাহান আনছারী, নাহার আহমেদ, সাংগঠনিক সম্পাদক সুভাষ চন্দ্র সাহা, জামিলুর রহমান মিরন, সাইফুজ্জামান সোহেল, দপ্তর সম্পাদক রফিকুল ইসলাম, তথ্য ও গবেষনা সম্পাদক সোলায়মান হাসান, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মির্জা মঈনুল হোসেন লিন্টু, শহর আওয়ামী লীগের সভাপতি সিরাজুল হক আলমগীর, সাধারন সম্পাদক এম.এ.রৌফ প্রমুখ।
বক্তারা বলেন, অনতিবিলম্বে যারা এরকম ন্যাক্কারজনক ঘটনার সাথে জড়িত এবং মদদদাতা তাদের সকলকেই আইনের আওতায় আনতে হবে তা না হলে এর চেয়ে কঠোর থেকে কঠোর আন্দোলন গড়ে তোলা হবে।
Print Friendly, PDF & Email

Related Posts