শায়েস্তাগঞ্জে উপজেলা প্রশাসনের উদ্যোগে বিজয় দিবস পালিত

হবিগঞ্জ প্রতিনিধি: হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলা প্রশাসনের উদ্যোগে যথাযোগ্য মর্যাদায় বিজয় দিবস পালন করা হয়েছে। বিজয় দিবসের সূচনা করা হয় সূর্যোদয়ের সাথে সাথে ৩১বার তোপধ্বনির মাধ্যমে।

পরে শায়েস্তাগঞ্জ রেলওয়ে জংশনের সম্মুখে স্থাপিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুারালে শ্রদ্ধাজ্ঞাপন, প্রয়াত সাবেক মন্ত্রী, আওয়ামীলীগ নেতা ও ২১শে পদকপ্রাপ্ত অ্যাডভোকেট এনামুল হক মোস্তফা শহীদ, সিলেট বিভাগের প্রথম ২ জন শহিদ বীর মুক্তিযোদ্ধা মহফিল হোসেন ও হাফিজ উদ্দিনেরর কবরে পুস্পস্তবক ও ফাতেহা পাঠ করা হয়।

পুস্পস্তবক অর্পণ করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোঃ মিনহাজুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ গাজীউর রহমান ইমরান, মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ মুক্তা আক্তার, শায়েস্তাগঞ্জ থানার অফিসার ইনচার্জ(ওসি) অজয় চন্দ্র দেব, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ মজিবুর রহমান প্রমুখ।

সকাল ৮ টায় উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। সকাল ১১ টায় ‘বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা, মুক্তিযুদ্ধের চেতনা ও আজকের বাংলাদেশ’ শীর্ষক ভার্চুয়াল আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

মামুন/এইচ

Print Friendly, PDF & Email

Related Posts