টাঙ্গাইলে মহান বিজয় দিবস উদযাপন

আরিফুল ইসলাম, টাঙ্গাইল: টাঙ্গাইলে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস উদযাপন করা হয়েছে।
বুধবার (১৬ ডিসেম্বর) সূর্যোদয়ের সাথে সাথে সরকারি-বেসরকারি এবং মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে জাতীয় পতাকা উত্তোলন করা হয়েছে।
জেলা প্রশাসকের কার্যালয় চত্ত্বরে স্মৃতি সস্তম্ভে ৩১ বার তোপধ্বনি, মুক্তিযুদ্ধের স্মৃতিস্তম্ভে পুস্পস্তবক অর্পণ, শহীদ স্মৃতি পৌর উদ্যানে স্মৃতিসৌধে পুস্পস্তবক অর্পণ ও শহীদদের রুহের মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়েছে।
এসময়- টাঙ্গাইলের জেলা প্রশাসক ড.আতাউল গণি, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) শফিকুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আমিনুল ইসলাম, সিভিল সার্জন ওয়াহীদুজ্জামানসহ সরকারি দপ্তরের অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
সকাল ১১ টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আলোচনা সভার আয়োজন করা হয়েছে। সকল মসজিদে বাদ জোহর ও মন্দির অন্যান্য ধর্মীর উপসনালয়ে বিশেষ মোনাজাত ও প্রার্থনা, জেলখানা, হাসপাতাল শিশু পরিবার এবং নারী পুর্ণবাসন কেন্দ্রে উন্নতমানের খাবার পরিবেশন।
অপর দিকে ভোর ৬ টা থেকে সারাদিন প্রামাণ্য চিত্র প্রদর্শণ, জেলার প্রধান প্রধান সড়কে দ্বীপ সমুহ জাতীয় পতাকাসহ বিভিন্ন পতাকা দ্বারা সজ্জিতকরণ, সন্ধ্যা সাড়ে পাঁচটার শহীদ মিনার প্রাঙ্গণে মুক্তিযুদ্ধ ভিত্তিক চলচিত্র প্রদর্শনীর আয়োজন করা হয়েছে।
Print Friendly, PDF & Email

Related Posts