যুবলীগের কেন্দ্রীয় নেতা ইঞ্জিনিয়ার কামরুজ্জামান খানকে ‘উদ্যোগ ৯৬’ ব্যাচের সম্মাননা

ফরিদ উদ্দিন: যুবলীগের কেন্দ্রীয় নেতা ইঞ্জিনিয়ার কামরুজ্জামান খানকে শুভেচ্ছা অভিনন্দন ও সম্মাননা ক্রেস্ট দিয়েছে চাঁদপুর জেলার মতলব উত্তর উপজেলার নিশ্চিন্তপুর উচ্চবিদ্যালয়ের এসএসসি ৯৬ ব্যাচের ছাত্রছাত্রীদের সংগঠন ‘উদ্যোগ ৯৬’।

রাজধানী ঢাকার উত্তরায় অভিজাত রেস্টুরেন্টে শনিবার নেতাকে এ সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

এসএসসি ৯৬ ব্যাচের সাইদুজ্জামান খান তপন এর সভাপতিত্বে অনুষ্ঠানে এসময় উপস্থিত ছিলেন ইঞ্জিনিয়ার মাহবুব আলম মানিক, ডা. মামুনুর রশীদ সরকার মামুন, প্রভাষক ফরহাদ হোসেন, পুলিশ অফিসার ইসমাইল হোসেন, ব্যাংকার্স নেতা আল আমিন, বিশিষ্ট ব্যাবসয়ী রফিকুল ইসলাম সবুজ , আয়েত আলী, নজরুল ইসলাম মামুন, শিক্ষক আল আমিন , ব্যাবসায়ী আল আমিন, রুহুল আমিন, রফিক, ইঞ্জিনিয়ার হারুনুর রশিদ রাশু, ইঞ্জিনিয়ার প্রলয় সাহা, শিক্ষক মোজাম্মেল হোসেন, সাংবাদিক আবদুল বারী, যুবলীগ নেতা সেলিম হোসেন খান, শাহাদাত লস্কর ও নাছির উদ্দীন মুনসী।

এসময় বক্তারা স্কুলজীবনে কামরুজ্জামান খান এর সততা ও দক্ষতা নিয়ে আলোচনা করেন এবং পুরনো দিনের স্মৃতিচারণ করেন।

অনুষ্ঠানে কামরুজ্জামান খান তার প্রতিক্রিয়ায় বলেন, আমি অনেক জায়গা থেকে পুরস্কার অভিনন্দন সংবর্ধনা পেয়েছি, কিন্তু আমার সেই স্কুলজীবনের বন্ধুরা একত্র হয়ে এত সুন্দর আয়োজন করায় আমি এত বেশি খুশি হয়েছি যা ভাযায় প্রকাশ করা যাবে না।

কামরুজ্জামান খান তার বক্তব্যে বর্তমান সরকারের ভুয়সী প্রশংসা করেন। যুবলীগের কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান ফজলে শামস পরশ, সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের প্রতিও কৃতজ্ঞতা জানান।

অনুষ্ঠানটি উপস্থাপনা করেন সাংবাদিক আবদুল বারী।

Print Friendly, PDF & Email

Related Posts