কর্মের মাধ্যমে নিজেকে প্রতিষ্ঠিত করতে হবে

শায়েস্তাগঞ্জে মহিলা সামাবেশে অতিরিক্ত পুলিশ সুপার রবিউল ইসলাম

হবিগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জ জেলা তথ্য অফিস কর্তৃক আয়োজিত ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত সোনার বাংলা গড়ার প্রত্যয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ১০টি বিশেষ উদ্যোগ নিয়ে শায়েস্তাগঞ্জের নূরপুরে মহিলা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৪ জানুয়ারি) দুপুরে নূরপুর ইউনিয়ন পরিষদ কার্যালয়ে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

আমার বাড়ি আমার খামার প্রকল্প, আশ্রয় প্রকল্প, ডিজিটাল বাংলাদেশ, শিা সহায়তা কর্মসূচি, নারীর মতায়ন, ঘরে ঘরে বিদ্যুৎ, সামাজিক নিরাপত্তা কর্মসূচি, কমিউনিটি কিনিক, বিনিয়োগ ও পরিবেশ সুরাসহ ১০টি বিশেষ উদ্যোগ বিষয়ে বিশেষ প্রচার কার্যক্রম বাস্তবায়নের অংশ হিসেবে এ সমাবেশে আলোকপাত করা হয়।

সমাবেশে প্রধান অতিথি হবিগঞ্জ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রবিউল ইসলাম পিপিএম-সেবা বলেন, কর্মের মাধ্যমে নিজেকে প্রতিষ্ঠিত করতে হবে। ঘরে বসে থাকলে চলবে না। কাজ করতে হবে। কাজের মাধ্যমে আসবে অর্থ। মনে রাখতে হবে অর্থ ছাড়া জীবন চলবে না। তবে সৎপথে উপার্জন করতে হবে।

তিনি বলেন, বর্তমান সরকার নারীদের কল্যাণে বিশেষ গুরুত্ব দিয়েছে। সরকারীভাবে প্রশিক্ষণ গ্রহণ করে নিজেকে দক্ষ করে তুলতে হবে। তাহলে আর কারো দিকে তাকাতে হবে না। নিজের পায়ে দাঁড়ানো সম্ভব। সেই সাথে সকল প্রকাল অপরাধ থেকে নিজেকে দূর রাখতে হবে। অপরাধ কর্মকান্ড প্রতিরোধে সঠিক তথ্য দিয়ে পুলিশ প্রশাসনকে সহায়তা করাই একজন সুনাগরিকের দায়িত্ব।

এ সমাবেশে নূরপুর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ মুখলিছ মিয়াসহ মেম্বার ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। অংশগ্রহণ করেন তৃণমূল পর্যায়ের নারীরা।

মামুন/হবি

Print Friendly

Related Posts