স্কুলে বই বিতরণ ও ভবন নির্মাণ কাজ পরিদর্শন

হবিগঞ্জ প্রতিনিধি: হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জ উপজেলার ব্রাহ্মণডুরা ইউনিয়নের মোজাহের উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের মাঝে নতুন বই বিতরণ ও নতুন ভবনের নির্মাণ কাজ পরিদর্শন করা হয়েছে।

রোববার দুপুরে স্কুলটিতে পরিদর্শনে যান উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোহাম্মদ গাজিউর রহমান ইমরান ও মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ মুক্তা আক্তার। নতুন ভবনের নির্মাণ কাজ পরিদর্শন করে তারা স্কুলের শিক্ষার্থীদের মাঝে নতুন বই বিতরণ করেন। এর আগে পশ্চিম নোয়াগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষা মন্ত্রণালয় হতে প্রাপ্তবরাদ্দকৃত অর্থে মেরামত কাজ সম্পূর্ণ করার পর স্কুল কাজ পরিদর্শন করেন তারা।

ভাইস চেয়ারম্যান মোহাম্মদ গাজিউর রহমান ইমরান বলেন, জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার নতুন বছরে শিক্ষার্থীদের মাঝে নতুন বই বরাদ্দ দিচ্ছে। শিক্ষার্থীরা উপবৃত্তি পাচ্ছে। স্কুলে স্কুলে নতুন ভবন নির্মাণ করে দেওয়া হচ্ছে। স্থানে স্থানে হচ্ছে নতুন স্কুল। তৃণমূলের সন্তানরা আজ স্কুলমুখী। উন্নয়নের জন্য বলতে হচ্ছে না। গ্রাম হচ্ছে শহর। গ্রামে বসেই সরকারি সেবা পাওয়া যাচ্ছে। এ কারণেই তৃণমূল জনগণ ভোট দিয়ে বার বার এ সরকারকে ক্ষমতায় বসাচ্ছে।

এ সময় স্কুলের ম্যানেজিং সভাপতি মোস্তাক আহমেদ ছাড়াও কমিটির নেতৃবৃন্দ, শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

মামুন/হবি

Print Friendly

Related Posts