ভোরে কালিয়াকৈরের কলোনিতে আগুন, স্বামী-স্ত্রীসহ মৃত্যু ৪

গাজীপুর প্রতিনিধি: গাজীপুরের কালিয়াকৈরে একটি কলোনিতে আগুন লেগে চার জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন ২০ জন। পুড়ে গেছে ৫০টি বসতঘর ও ঘরে থাকা মালামাল। রান্না করার সময় গ্যাস সিলিন্ডার লিকেজ হয়ে স্বামী-স্ত্রীসহ চারজনের মৃত্যু হয়।

নিহতরা হলেন— গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার সাইন্দাইল এলাকার মো. মিলন মিয়া (৪০) তার স্ত্রী মুন্নি বেগম (৩০), একই এলাকার আশরাফ আলীর ছেলে মো. ফরহাদ হোসেন (৪০) ও একই জেলার জগন্নাথপুরের পলাশবাড়ি এলাকার ওসমান গনির ছেলে মো. আব্দুল আউয়াল মেয়া (৪০)।

সোমবার (১১ জানুয়ারি) ভোর ৫টার দিকে উপজেলার কালামপুর পূর্বপাড়া নব্বই কলোনিতে আগুন লাগে।

কালিয়াকৈর ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা কবিরুল আলম জানান, ভোর ৫টার দিকে কালামপুর পূর্বপাড়া এলাকার মোহাম্মদ আলীর ভাড়া বাড়িতে রান্নার সময় গ্যাস সিলিন্ডার লিকেজ থেকে আগুনের সূত্রপাত হয়। পরে তা দ্রুত আশে পাশে থাকা বাড়ি-ঘরে ছড়িয়ে পড়ে। আগুন মোহাম্মদ আলীর বাড়ি ছাড়াও মো. লিটন মিয়া, মো. জনি এবং জাকির হোসেনের ভাড়া বাড়ির ৬১টি ঘরে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে কালিয়াকৈর ফায়ার স্টেশনের ২ ইউনিটের কর্মীরা ঘটনাস্থলে যায় এবং প্রায় দেড় ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণ করেন। অগ্নিকাণ্ডের সময় অধিকাংশই ঘুমিয়ে ছিলেন। অন্যরা বের হতে পারলেও লিটন মিয়ার ভাড়া বাড়ির ওই চারজন বের হতে পারেননি। এ ঘটনায় নারীসহ চারজনের মৃত্যু হয়েছে। আগুনে ৬১টি কক্ষ এবং কক্ষে থাকা মালামাল পুড়ে গেছে। ৬১টি কক্ষ পুড়ে গেলেও ৫০টি কক্ষে ভাড়াটে লোকজন ছিলেন। অন্য ১১টি কক্ষে আগে থেকেই কোন লোক ছিলেন না।

Print Friendly

Related Posts