ধামরাইয়ে পিস্তলসহ যুবক আটক

মো. রাসেল হোসেন, ধামরাই: ঢাকার ধামরাইয়ে চেয়ারম্যানের হস্তক্ষেপে পিস্তলসহ বাবু (৩৫) নামের এক যুবককে আটক করে থানায় সোপর্দ করেছে স্থানীয়রা।

বুধবার (২০ জানুয়ারি) দুপুরে এসব তথ্য নিশ্চিত করেছেন ধামরাই থানার পরিদর্শক (অপারেশন) মো.নয়ন মিয়া।

এর আগে সকালে ধামরাইয়ের সুয়াপুর ইউনিয়নের সুয়াপুর এলাকার নিজ বাড়ি থেকে চেয়ারম্যানের নির্দেশে তাকে আটক করে গ্রামপুলিশ। পরে দুপুরে তাকে ধামরাই থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

আটক বাবু ধামরাইয়ের সুয়াপুর ইউনিয়নের মৃত সামছুল আলমের ছেলে। তিনি কখনো মাটির ব্যবসা, কখনো গাড়ির চালক হিসাবে কাজ করতেন। পাশাপাশি সন্ত্রাসী কার্যক্রম চালিয়ে যেতেন বলে জানা গেছে।

সুয়াপুর ইউনিয়নের চেয়ারম্যান হাফিজুর রহমান সোহরাব বলেন, ‘বাবু একজন সন্ত্রাসী। সে আমার বাড়িতেও হামলা চালিছিলো। তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। ইউপি সদস্যের সহায়তায় গ্রামপুলিশের মাধ্যমে বাবুকে পিস্তলসহ আটক করে থানায় হস্তান্তর করা হয়েছে।’

স্থানীয়রা জানান, জগড়া বিবাদের জেরে বাবুর কাছে পিস্তল আছে বলে লোকজনকে জানায় বাবুর স্ত্রী। পরে চেয়ারম্যানের হস্তক্ষেপে ইউপি সদস্য গ্রামপুলিশ দিয়ে তাকে আটক করে। দুপুরে পুলিশ তাকে নিয়ে যায়।

ধামরাই থানার পরিদর্শক (অপারেশন) মো. নয়ন মিয়া বলেন, চেয়ারম্যানের খবরের ভিত্তিতে ওই এলাকা থেকে বাবুকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে একটি গুলি বিহীন পিস্তল উদ্ধার করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ ব্যাপারে মামলা দায়ের প্রস্তুতি চলছে।

Print Friendly

Related Posts