শিক্ষক আজাদ হাসান চৌধুরীর দুই বছরের বার্ষিক বেতন বৃদ্ধি স্থগিত

হবিগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলার বৈরাগীপুঞ্জি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক এম. আজাদ হাসান চৌধুরীর দুই বছরের বার্ষিক বেতন বৃদ্ধি স্থগিত করা হয়েছে।

শনিবার (২৩ জানুয়ারি) সন্ধ্যায় যোগাযোগ করা হলে প্রাথমিক শিক্ষা অফিসার মোহাম্মদ আমিরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন।

এর আগে ১৯ জানুয়ারী জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোহাম্মদ আমিরুল ইসলাম স্বাক্ষরিত আদেশের উল্লেখ করা হয়েছে, উপজেলার বৈরাগীপুঞ্জি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক এম. আজাদ হাসান চৌধুরীর বিরুদ্ধে আনীত অভিযোগের লিখিত জবাব পর্যালোচনা করে তাকে এ দন্ড প্রদান করা হয়।

জানা যায়, ২০১৯ সালের ১ জানুয়ারী দুপুরে বৈরাগীপুঞ্জি সরকারী প্রাথমিক বিদ্যালয় পরিদর্শনে যান জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোহাম্মদ আমিরুল ইসলাম ও উপজেলা শিক্ষা অফিসার মোঃ মাসুদ রানা। এ সময় বিদ্যালয়টি তালাবদ্ধ অবস্থায় দেখতে পান তারা। এ বিষয়ে জেলা শিক্ষা অফিসার মোহাম্মদ আমিরুল ইসলাম বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষকসহ ৪জনকে শোকজ করেন।

পরবর্তীতে সহকারী শিক্ষক এম. আজাদ হাসান চৌধুরীসহ ৩ শিক্ষককের বিরুদ্ধে বিভাগীয় পর্যায়ে মামলা রুজু হয়। এ প্রেক্ষিতে উল্লেখিতরা লিখিত জবাব দেন। কিন্তু তাদের জবাব সন্তোষজনক না হওয়ায় শুনানী শেষে সহকারী শিক্ষক এম. আজাদ হাসান চৌধুরীসহ প্রত্যেককে দুই বছরের বার্ষিক বেতন বৃদ্ধি স্থগিত করা হয়।

মামুন/হবি

Print Friendly, PDF & Email

Related Posts