শ্রাবন্তীকে পেতে রোশন আদালতে

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ শ্রাবন্তী-রোশনের সম্পর্ক ভাঙার খবর নতুন নয়। তবে বিবাহবিচ্ছেদ প্রক্রিয়া থামিয়ে দিলেন রোশন। আদালতের আশ্রয় নিয়েই শ্রাবন্তীকে পেতে চান তিনি। হিন্দু বিবাহ আইনের ৯ নম্বর ধারার ‘রেস্টিটিউশন অব কনজুগাল রাইটস’ আইনের মাধ্যমে এই সিদ্ধান্ত নেন রোশন।

গণমাধ্যমকে রোশন বলেন, ‘আমি শ্রাবন্তীর সংগে সংসার করতে চাই।’ রোশনের আবেদনের ভিত্তিতে আগামী জুলাই মাসে শ্রাবন্তীকে তলব করেছেন আদালত। এ বিষয়ে শ্রাবন্তীর মন্তব্য জানা যায়নি।

কেউ কেউ বলছেন, বিবাহবিচ্ছেদের পর খোরপোশের চাপ থেকে নিজেকে মুক্ত করার জন্য এই পদক্ষেপ নিয়েছেন রোশন। যদিও সেই অভিযোগে উড়িয়ে দিয়েছেন তিনি।

২০১৯ সালে ১৯ মে প্রেমিক রোশন সিংকে বিয়ে করেন শ্রাবন্তী। এটি তার তৃতীয় বিয়ে। এর আগে দু’বার বিবাহবিচ্ছেদ হয়েছে শ্রাবন্তীর। পরিচালক রাজীব বিশ্বাসের সংগে শ্রাবন্তীর বিয়ে হয় ২০০৩ সালে। ঝিনুক নামে রাজীব-শ্রাবন্তীর একটি ছেলেও রয়েছে। রাজীবের সংগে বিচ্ছেদের পরে শ্রাবন্তীর সম্পর্ক হয় মডেল কৃষণ ব্রজের সংগে। মহাসমারোহে বিয়েও করেন তাঁরা। কিন্তু সে বিয়েও টেকেনি। তৃতীয় স্বামী রোশান সিংয়ের সংগেও থাকছেন না অনেক দিন হয়ে গেলো। এখন আইনি বিচ্ছেদটাই কেবল বাকি।

Print Friendly

Related Posts