বরগুনায় বখাটের উত্যক্তে অতিষ্ঠ স্কুল ছাত্রীর আত্মহত্যা

ইফতেখার শাহীন: বরগুনায় বখাটের উত্যক্তে গলায় ওড়নার ফাঁস দিয়ে ৮ ম শ্রেণীতে পড়ুয়া স্কুল ছাত্রী আত্মহত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটে সোমবার আনুমানিক সকাল ১০ টায় বরগুনা সদর রোডের পশ্চিম বরগুনা খামার বাড়ীর সামনে।

আত্মহননকারী বরগুনা কলেজিয়েট মাধ্যমিক বিদ্যালয়ের ৮ ম শ্রেণীর ছাত্রী। উত্যক্তকারী জামালকে প্রতিবেশীরা গণধোলাই দিয়ে থানায় সোপর্দ করেন।
মৃত ছাত্রীর মা জানান, দীর্ঘদিন ধরে পশ্চিম বরগুনা আবুল বাশারের বাড়ীতে পরিবারসহ তারা ভাড়া থাকেন । বাড়ীওয়ালার ছেলে জামাল প্রায়ই তার মেয়েকে উত্যক্ত করতো। ঘটনার আগের দিন রবিবার বাথরুমে গোসল করতে গেলে জামাল বাথরুমের ফাঁকা দিয়ে চেয়ে থাকে। এ অবস্থায় সে জামালকে দেখে তার গায়ে পানি ছুড়ে দেয়। এ ঘটনায় জামাল ক্ষিপ্ত হয়ে মেয়েটির পরিবারকে বাড়ী থেকে নামিয়ে দেয়ার হুমকি দেয়। জামালের বাবা বাড়ীওয়ালা আবুল বাশারকে এ ঘটনা জানালে তিনি সোমবার এর বিচার করবেন বলে মেয়েটির অভিভাবকদের আশ্বস্ত করেন। ঘটনার দিন মেয়েটির মা বাথরুমে গলায় ফাঁস অবস্থায় মেয়ের দেহ ঝুলছে এ খবর পেয়ে ঘটনাস্থল থেকে প্রতিবেশীদের সহায়তায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত বলে ঘোষণা করেন।

এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মেহেদী হাছান জানান, বিষয়টি প্ররোচিত আত্মহত্যা না হত্যা কিনা তা খতিয়ে দেখা হচ্ছে। মেয়েটির লাশের সুরতহাল করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

Print Friendly

Related Posts