টাইগারদের রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর অভিনন্দন

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ অস্ট্রেলিয়ার বিপক্ষে ৪-১ ব্যবধানে সিরিজ জেতায় বাংলাদেশ ক্রিকেট দলকে অভিনন্দন জানিয়েছেন রাষ্ট্রপতি মো. আব্দুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ম্যাচ শেষে পৃথক বাণীতে তারা এ অভিনন্দন জানান। প্রধানমন্ত্রী তার বাণীতে বাংলাদেশ ক্রিকেট দলের খেলোয়াড়, কোচ ও ম্যানেজারসহ সংশ্লিষ্ট সকলকে প্রাণঢালা অভিনন্দন জানিয়েছেন।

অস্ট্রেলিয়ার বিপক্ষে ৪-১ ব্যবধানে টি-টোয়েন্টি সিরিজ জেতায় বাংলাদেশ ক্রিকেট টিমের সকল সদস্য ও ম্যানেজমেন্টসহ সংশ্লিষ্ট সকলকে অভিনন্দন জানিয়েছেন রাষ্ট্রপতি মো. আব্দুল হামিদ। টাইগারদের জয়ের ধারা ভবিষ্যতেও অব্যাহত থাকবে বলে রাষ্ট্রপতি আশা প্রকাশ করেন।

প্রাণঢালা অভিনন্দন জানিয়েছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এমপি। অভিনন্দন বার্তায় তিনি বলেন, ‘বাংলাদেশের সোনার ছেলেরা পুরো সিরিজ জুড়ে দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়ে সিরিজ জিতেছে। আশা করি ভবিষ্যতেও সাফল্যের এ ধারাবাহিকতা বজায় থাকবে। অস্ট্রেলিয়ার বিপক্ষে এই দাপুটে জয় অন্যান্য দেশের বিপক্ষে আগামী দিনের সিরিজগুলোয় বাংলাদেশকে আরও ভালো খেলতে অনুপ্রেরণা যোগাবে।’

সফরকারী অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজের পঞ্চম ও শেষ টি-টোয়েন্টি ম্যাচে ৬০ রানের বিপুল ব্যবধানে জয় পেয়েছে বাংলাদেশ। টাইগারদের দেওয়া ১২৩ রানের টার্গেটে খেলতে নেমে মাত্র ৬২ রানেই অলআউট হয়ে যায় অজিরা। যা টি-টোয়েন্টির ইতিহাসে তাদের সর্বনিম্ন স্কোর।

Print Friendly

Related Posts