আপনার আগস্ট মাসের রাশিফল

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ দেখে নিন আপনার আগস্ট (২০২১) মাসের রাশিফল

মেষ (২১ মার্চ–২০ এপ্রিল)
দূরের কোনও আত্মীয়ের খবর পেয়ে আনন্দ পাবেন। এ মাসে অতিরিক্ত কাজের চাপের জন্য শরীরে খারাপ হতে পারে। সন্তানের কোনও কাজের জন্য হতবুদ্ধি হতে পারেন। কৃষির সঙ্গে যুক্তদের উন্নতি হবে। এ মাসের শুরু থেকে একটু অশুভ লক্ষণ দেখতে পাবেন। সম্মান নষ্ট হতে পারে। ব্যবসায় লাভের খবর আসতে পারে। কাউকে ঘিরে প্রেমে বিবাদের আশঙ্কা। এ মাসে প্রিয় জনের কাছ থেকে অপমানিত হতে হবে। অপরের ধন প্রাপ্তি হতে পারে। শত্রুর সঙ্গে আপস নিয়ে আলোচনা। বিয়ের ব্যাপারে আলোচনা। আত্মীয়ের সঙ্গে বিবাদের আশঙ্কা। অতিরিক্ত রাগ বিপদ ডেকে আনতে পারে। অফিসে কোনও বাধা মানসিক চাপ বাড়াতে পারে। মহৎ ব্যক্তির দ্বারা উন্নতির সম্ভাবনা।
বৃষ (২১ এপ্রিল–২১ মে)
অফিসে অশান্তির আশঙ্কা। এ মাসে ভোগবিলাসের জন্য অনেক খরচ হবে। বাড়িতে বিবাদের আশঙ্কা। বন্ধুরা আপনার সরলতার সুযোগ নিতে পারেন। নিজের জন্য অনেক খরচ হতে পারে। সন্তানের জন্য আনন্দ হবে। খেলাধূলায় সাফল্য মিলতে পারে। অহেতুক বিবাদের জন্য কর্মস্থানে কাজের ক্ষতির আশঙ্কা। সংসারে অপব্যয়ের জন্য বিবাদ হতে পারে। সামাজিক কোনও কাজে সম্মান বাড়বে। ব্যবসায় ভাল খবর আসতে পারে। এ মাসটি ভাল মন্দ মিশিয়ে যেতে পারে। মায়ের জন্য কষ্ট বৃদ্ধি পেতে পারে। লটারি থেকে কিছু আয় হতে পারে। এ মাসে সন্তানের জন্য খরচ বাড়তে পারে। মুখের কোনও অংশে যন্ত্রণা বৃদ্ধি পাবে। মাসের শেষের দিকে আয়ের ক্ষেত্রে বাধা থাকলেও আয় হবে।
মিথুন (২২ মে–২১ জুন)

এই মাসে ব্যবসায় কারও সঙ্গে বিবাদের আশঙ্কা। বাড়িতে অনেক অতিথি আসতে পারেন। সন্তানদের নিয়ে চিন্তা থাকবে। এ মাসে ব্যবসায় খুব ভাল ফল পেতে পারেন। কোনও ব্যাপারে অপরের সাহায্য নিতে হবে। মানসিক কষ্ট বাড়তে পারে। বাবার সঙ্গে বিবাদের আশঙ্কা। ভাল কোনও কাজে ব্যর্থতা আসতে পারে। অফিসে উন্নতির যোগ রয়েছে। বন্ধুর সঙ্গে একটু বুঝে কথা বলুন, বিবাদের আশঙ্কা আছে। কিছু হারিয়ে যেতে পারে। মাসের মধ্য ভাগ থেকে কিছু শুভ ইঙ্গিত পাবেন। শরীরে কষ্ট পেতে পারেন। অফিসে সঙ্কট বাড়তে পারে। আর্থিক চাপ বাড়বে। ব্যবসায় বাড়তি লাভ হতে পারে। পেটের সমস্যার শরীরের ক্ষতি হবে। এ মাসে বড় কোনও কাজের জন্য ঋণ হতে পারে। কাজের ক্ষেত্রে উচ্চপদস্থ ব্যক্তির সাহায্য পাবেন। শরীরে কোনও সমস্যার জন্য কাজের ক্ষতি হতে পারে। বাড়তি আয় তেমন হবে না।

কর্কট (২২ জুন–২২ জুলাই)

এই মাসে বাড়ির কোনও কাজে প্রচুর খরচ হবে। শরীর নিয়ে চিন্তা বাড়তে পারে। শত্রুর জন্য ভয় বাড়তে পারে। এই মাসে কারও প্রতি বিরোধী ভাব থাকতে পারে। সন্তানের জন্য খরচ বাড়বে। প্রতিবেশীর সঙ্গে সম্পত্তি নিয়ে আলোচনা। ধর্ম সংক্রান্ত বিষয় কিছু দান করতে হবে। অজথা অপমান জুটতে পারে। ব্যবসায় কর্মচারী নিয়ে বিবাদের আশঙ্কা। প্রেমের জন্য ব্যাকুলতা বাড়তে পারে। অতিথির জন্য খরচ বাড়বে। জমি কেনা নিয়ে খরচ বাড়তে পারে। তীর্থ ভ্রমণের জন্য বাড়িতে আলোচনা। মাসের শেষের দিকে ব্যবসায় লাভ বাড়তে পারে। এ মাসে গুরুজনের জন্য চিকিৎসার খরচ বাড়বে। শরীর নিয়ে দুর্ভোগের আশঙ্কা। বাড়তি কাজের মূল্য পাবেন না। কর্মস্থানের পরিবর্তন হতে পারে।

সিংহ (২৩ জুলাই–২৩ আগস্ট)
পাওনা আদায়ের আশায় বাধা আসতে পারে। পড়াশোনায় ভাল মন বসবে। স্ত্রী দূরে থাকায় বিরহ যন্ত্রণা ভোগ করতে হবে। এই মাসে একটা আঘাত প্রাপ্তি যোগ দেখা যাচ্ছে। শত্রু ভয় থাকবে। সন্তানকে নিয়ে সিদ্ধান্ত নিতে পারবেন না। মাসের মধ্য ভাগে ফাটকা জাতীয় কিছুতে অর্থ নষ্ট হতে পারে। ব্যবসায় অশান্তি বাড়তে পারে। পুরনো অশান্তি মিটে যেতে পারে। কাউকে সাহায্য করতে গিয়ে বিপদ হতে পারে। কোনও কারণে কারও হেনস্থার শিকার হতে হবে। বাড়িতে কিছু অর্থ নষ্ট হতে পারে। ব্যবসায় লাভের সম্ভাবনা। বাড়িতে অতিথি আসতে পারে এই মাসে। ভাগ্য উন্নতির সুযোগ মিলতে পারে। কাজের চাপ বাড়বে। দূরের বন্ধুকে নিয়ে চিন্তা থাকবে।
কন্যা (২৪ আগস্ট–২৩ সেপ্টেম্বর)
দূরে থাকা কোনও আত্মীয়ের সঙ্গে যোগাযোগ হবে। সন্তানদের দিক দিয়ে মাসটি ভাল। ব্যবসায় খুব ভাল খবর পাবেন। ব্যবসায়ে নতুন চাহিদা বাড়বে। রাস্তাঘাটে বিপদ থেকে সাবধান থাকুন। গুরুজনের সঙ্গে মনোমালিন্য কেটে যাবে। বাড়িতে পূজাপাঠ নিয়ে আলোচনা। শারীরিক রোগের জন্য কর্মস্থানে কাজের ব্যাঘাত ঘটবে। এ মাসে আর্থিক সমস্যা মেটাতে ধার নিতে হতে পারে। স্বামী-স্ত্রী অশান্তির আশঙ্কা। ভাই-বোনের সম্পর্কে সমস্যা মিটে গিয়ে উন্নতি হবে। বাড়িতে অশান্তির পরিমাণ বাড়তে পারে। অর্থ ভাগ্য মোটের উপর ভাল যাবে। যাঁরা সম্পদ কেনাবেচা করেন তাঁরা ভাল ফল পেতে পারেন। বন্ধুর সাহায্য আছে এই মাসে। প্রেমের জীবন খুব ভাল। ব্যবসায় নতুন বিনিয়োগ করতে পারেন। সংসারে জন্য খুব সুখের সময় আসছে। বিদেশে যাঁরা পড়াশোনা করেন তাঁরা ভাল ফল পাওয়ার আশা করতে পারেন। এ মাসে অজথা কারও সঙ্গে অশান্তি করবেন না, বিষয়টা পুলিশ পর্যন্ত যেতে পারে।
তুলা (২৪ সেপ্টেম্বর–২৩ অক্টোবর)

প্রেমে বড় আঘাত পেতে পারেন। অফিসে কোনও শুভ খবর পেতে পারেন। পেটের সমস্যা বাড়তে পারে। বাবা-মায়ের জন্য ব্যবসায় উন্নতি হতে পারে। নিজের অধিকার চাওয়া অশান্তি হবে। ব্যবসায় ক্ষতি হতে পারে। স্ত্রীর বিলাসিতার জন্য খরচ বাড়তে পারে। মাসের মধ্যভাগে লাভের আশায় নতুন কর্মে উদ্যোগ। প্রেমে তৃতীয় কাউকে নিয়ে অশান্তি। ফাটকা থেকে খরচ হতে পারে। পরিবেশ ও পরিস্থিতি বুঝে কথা বলুন। রাজনীতিকদের সম্মান বাড়তে পারে। ব্যবসায় ভাল লাভের আশা করা যায়। সংসারে অশান্তি বাড়তে পারে। এ মাসে ভ্রমণ হলেও খরচ প্রচণ্ড বাড়বে। সংসারে বিবাদ মিটে যেতে পারে। বন্ধুদের সঙ্গে আনন্দ বাড়বে। আপনার সাফল্যে অপরের হিংসা হবে। কর্মে শুভ ফল পাবেন। ব্যবসায় বাড়তি ধনলাভ হওয়ায় সঞ্চয় বাড়বে।

বৃশ্চিক (২৪ অক্টোবর–২২ নভেম্বর)
মাসের শুরুতে বাড়ির লোকের সঙ্গ আনন্দ দেবে। এই মাসে তৃতীয় ব্যক্তির কাছ থেকে অত্যাচারিত হতে পারেন। কর্মস্থানে বদলির সম্ভাবনা আছে। সংসারে খরচ বাড়তে পারে। সন্তানের জন্য বাড়তি খরচ হবে। শরীর নিয়ে চাপ বাড়বে। মাসের মধ্য ভাগে খুব দরকারি কাজ সেরে ফেলুন। কর্মস্থানে কোনও নতুন যোগাযোগ আসতে পারে। শত্রুর জন্য ভয় ভাব আসতে পারে। কোনও সমস্যার সমাধানের জন্য গুরুজনের সাহায্য নিতে হবে। এই মাসে সুরক্ষা ব্যবস্থা নিয়ে আলোচনা হবে। শরীর খারাপ থাকার জন্য কাজের ক্ষতি হবে। সন্তানের কোনও দরকারি কাজের ব্যবস্থা হবে। ব্যবসায় ভাল খবর পাবেন। সঞ্চয় কম হবে। এ মাসে নতুন কোনও কাজের ব্যাপারে মনে একটু ভয় ভাব আসতে পারে। উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে আলোচনায় লাভ হবে। আর্থিক অবস্থা ভাল হবে না।
ধনু (২৩ নভেম্বর–২১ ডিসেম্বর)

চাকরির জন্য মাসটি ভাল। সংসারে কোনও বিবাদ অনেক দূর যেতে পারে। এ মাস ভাল উদ্দেশ্য পূরণের সময়। অজথা কোনও ঝামেলা থেকে দূরে থাকুন। কারও উপকার করতে গিয়ে বদনাম হতে পারে। ছোট সমস্যা নিয়ে বাড়িতে অশান্তি হবে। এই সময় ভাল কথা বলার জন্য বন্ধুমহলে সুনাম অর্জন করতে পারবেন। সন্তানের বাজে মনোভাবের জন্য সংসারে অশান্তি। সামাজিক কোনও কাজ সম্মান বাড়াতে পারে। বাবার সঙ্গে সম্পত্তি নিয়ে আলোচনা হবে। এই মাসে কিছু দান আনন্দ বাড়াতে পারে। উচ্চশিক্ষার সুযোগ মিলতে পারে। নতুন প্রেমের ইঙ্গিত রয়েছে। গুরুজনের শরীর নিয়ে চিন্তা থাকবে। স্ত্রীর জন্য কোনও বিপদ থেকে উদ্ধার পাবেন। মাসের শেষের দিকে ব্যবসার দিকে একটু নজর দিন। বিপদে বন্ধুর পাশে দাঁড়াতে পারবেন। পড়াশোনার জন্য বিদেশে যেতে হতে পারে।

মকর (২২ ডিসেম্বর–২০ জানুয়ারি)

বিদেশে গবেষণার সুযোগ আসতে পারে। বাড়িতে কোনও বাজে খবর আসতে পারে। অফিসে সুনাম পেতে পারেন। সম্পত্তি নিয়ে আত্মীয়ের সঙ্গে বিবাদের আশঙ্কা। এ মাসে মধুর কথাবার্তার জন্য বন্ধুমহলে সুনাম অর্জন করতে পারবেন। সংসারে অশান্তির জন্য মন খারাপ হবে। মাসের মধ্য ভাগে একটু সাবধানে চলুন। কর্মস্থানে সমস্যা মিটে যেতে পারে। অর্থ ভাগ্য মধ্যম। এ সময় ব্যবসায় লাভের মাত্রা বাড়তে পারে। ফাটকা ব্যবসার জন্য ভাল সময়। সন্তানদের নিয়ে চিন্তা বাড়তে পারে। কর্মসূত্রে বিদেশ ভ্রমণ হতে পারে। প্রিয় জনের সঙ্গে মিলন এ মাসে খরচ বাড়াবে। নতুন কোনও কাজ শুরু হতে পারে। স্বামী-স্ত্রী সুখের সময়। বাতজ ব্যথায় চলাফেরায় অসুবিধা হবে।

কুম্ভ (২১ জানুয়ারি–১৮ ফেব্রুয়ারি)
এই মাসে অতিরিক্ত রাগের জন্য বিপদের আশঙ্কা আছে। পুলিশি চাপ আসতে পারে। কারও করুণার পাত্র হতে হবে। বাড়িতে কোনও ভাল খবর আসতে পারে। মহিলা সংক্রান্ত ব্যাপারে অপমানিত হওয়ার আশঙ্কা। সংসারে খরচের চাপ বাড়বে। এই মাসে বিবাদের মনোভাব থাকবে। রাস্তাঘাটে বিপদ থেকে সাবধান থাকুন। কোনও প্রিয় বস্তু নষ্ট হওয়ার জন্য কষ্ট পেতে পারেন। আর্থিক চাপ থাকায় সঞ্চয়ে বাধা আসবে। এই সময় জমি কেনাবেচার জন্য খুব ভাল। ব্যবসায় বাধা আসতে পারে। বাড়ির কোনও সমস্যায় চাপ বাড়বে। প্রেমের ব্যাপারে কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে একটু চিন্তা করুন। মাসের শেষের দিকে পেটের সমস্যা বাড়তে পারে।

মীন (১৯ ফেব্রুয়ারি–২০ মার্চ)

এই মাসে মধুর কথায় সুনাম বাড়বে। রাজনৈতিক চাপ বাড়তে পারে। ভাল কাজের জন্য গৌরব বাড়তে পারে। সারা শরীরে যন্ত্রণা হবে। প্রেমে আকস্মিক বাধা আসতে পারে। পশুদের থেকে সাবধান থাকুন। বিষণ্ণ ভাবের জন্য কাজে না যাওয়ার ইচ্ছা থাকবে। ভোগ বিলাস বাড়তে পারে। বিবাহিত জীবন সুখের ভিতর দিয়ে যাবে না। বেদ-পুরান চর্চা ও সাধুসেবায় আনন্দ পাবেন। যাঁরা পড়াশোনা নিয়ে কাজ করেন তাঁদের জন্য ভাল খবর আসছে। অর্থ নিয়ে চিন্তা হতে পারে। বাড়িতে আনন্দের খবর হতে পারে। গুরু জনের শরীর নিয়ে চিন্তা ও খরচ বাড়তে পারে। এই মাসে বাড়িতে কিছু শুভ পরিবর্তন হতে পারে। প্রেমের জন্য নতুন কিছু চিন্তা ভাবনা। ব্যবসায় শত্রুর জন্য কিছু ক্ষতি হতে পারে। কারও চিকিৎসার জন্য খরচ হতে পারে।
—শ্রী জয়দেব
Print Friendly

Related Posts