ফুলেল শুভেচ্ছায় ভাসছেন পরীমণি

বিনোদন ডেস্ক: জামিন পেয়ে বাসায় ফেরার পর থেকেই ভক্ত, শুভাকাঙ্ক্ষীদের ফুলেল শুভেচ্ছায় সিক্ত হচ্ছেন পরীমণি।

এ সময়ের সবচেয়ে আলোচিত এই চিত্রনায়িকার ফেসবুক ফলোয়ারের সংখ্যা প্রায় দেড় কোটি। ফলে অন্তর্জালেও ভক্তরা তাকে ভার্চুয়ালি শুভেচ্ছা জানাচ্ছেন। প্রিয় তারকার মুক্তিতে উচ্ছ্বসিত তারা। ভক্তদের অনেকেই পরীমণিকে এ সময়ের ‘সুপার স্টার’ আখ্যা দিয়েছেন।

গত বুধবার (১ সেপ্টেম্বর) কারাফটকে পরীমণির হাস্যোজ্জ্বল চেহারা তার অসংখ্য অনুরাগীর হৃদয়ে দোলা দিয়েছে। পরী ফিরেছেন তার চিরচেনা অবয়বে। কারাগারের অন্ধকার তাকে গ্রাস করতে পারেনি। ভক্তরা ফিরে পেয়েছেন আত্মবিশ্বাসী প্রিয় তারকাকে। যে কারণে তাদেরও উচ্ছ্বাস ছিল বাঁধভাঙা। তারই বহিঃপ্রকাশ এই শুভেচ্ছা বিনিময়।

দুপুরের পর থেকেই ভক্তরা প্রিয় তারকাকে এক নজর দেখতে পরীমণির বাসার সামনে ভিড় জমান। এ সময় অনেকের হাতেই ছিল ফুল। আবার অনেকে বাসায় প্রবেশের অনুমতি না পেয়ে নিরাপত্তাকর্মীর কাছে রেখে গেছেন পরীমণির জন্য নিয়ে আসা ফুলের তোড়া।

পরীমণির বাসায় গিয়েও অসংখ্য ফুল, ফুলের মালা এবং তোড়া দেখা গেছে।

এ প্রসঙ্গে পরীমণি বলেন, ‘আমি জাস্ট স্পিসলেস! সবার ভালোবাসায় অভিভূত। অনেক সার্পোট আর ভালোবাসা পেয়েছি। অনেকেই দেখা করতে চাচ্ছেন। আমারও খুব ইচ্ছে, প্রিয় মানুষগুলোর সঙ্গে দেখা করি। কিন্তু এখনই তাদের সঙ্গে দেখা করতে পারছি না বলে দুঃখিত। খুব দ্রুতই কাজে ফিরবো। তখন প্রিয় মানুষগুলোর সঙ্গে আবার দেখা হবে।’

গত ৪ আগস্ট মাদক মামলায় গ্রেপ্তারের পর মঙ্গলবার (৩১ আগস্ট) জামিন পান পরীমণি।

Print Friendly

Related Posts