সাংবাদিক জুলহাসের পরিবারের পাশে দাঁড়ানোর আহ্বান

মো, রাসেল হোসেন, ধামরাই: ঢাকার ধামরাই প্রেসক্লাবের সহ- সভাপতি ও বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন বিজয় টিভির ধামরাই ঢাকা প্রতিনিধি মো. জুলহাস উদ্দিনের প্রথম মৃত্যু বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে ।

শুক্রবার (৩ আগষ্ট) সন্ধ্যায় ধামরাই প্রেসক্লাবের হল রুমে এ আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এসময় ধামরাই প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আনিছুর রহমান স্বপনের সঞ্চালনায় সভাপতি আবু হাসানের সভাপতিত্বে বক্তব্য রাখেন ধামরাই প্রেসক্লাবের সাবেক সভাপতি আব্দুর রশিদ তুষার, সাবেক সভাপতি মোঃ বাবুল হোসেন,ইত্তেফাকের ধামরাই প্রতিনিধি মিজানুর রহমান,সমাকালের ধামরাই প্রতিনিধি মোখলেছুর রহমান, সাংগঠনিক সম্পাদক আব্দুল কাদের, প্রতিদিনের সংবাদের ধামরাই প্রতিনিধি আব্দুল রউফ।

এসময় বক্তারা সাংবাদিক জুলহাস হত্যার সুষ্ঠু বিচার নিয়ে অনিশ্চয়তার কথা তাদের বক্তব্যে তুলে ধরেন।এসময় তারা আরও বলেন ন্যায় বিচার স্বার্থে ধামরাইয়ে কর্মরত সকল ঐক্যবদ্ধ থাকতে হবে। সাংবাদিক জুলহাসের পরিবারের পাশে দাঁড়ানোর আহ্বান জানান।সাংবাদিক জুলহাস যাতে ন্যায় বিচার পায় সেজন্য প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করেন।

উল্লেখ্য, সাংবাদিক জুলহাস ৩ সেপ্টেম্বর ২০২০ ইং তারিখে দুপুরে বারবাড়িয়া বাস স্টেশনে প্রকাশ্য দিবালকে গলা কেটে হত্যা করা হয়। ঘটনাস্থল থেকেই ঘাতক শাহিন ও মোজ্জামেল দুইজনকে জনতা আটক করে পুলিশে সোপর্দ করে। বর্তমানে দুইজন জামিনে রয়েছে এবং প্রধান আসামী শাহিন জেল হাজতে রয়েছে।

Print Friendly

Related Posts