পাঙ্গাসী ইউনিয়ন পরিষদের হাল ধরতে দলীয় মনোনয়ন চান শামসুল ইসলাম ফকির

মো. মাহবুবুল আলম খান: সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার পাঙ্গাসী ইউনিয়নে এখন নির্বাচনের ঢেউ বইছে। পাঙ্গাসীতে সর্বত্র আলোচনা হচ্ছে ইউনিয়ন পরিষদ নির্বাচন নিয়ে।

আর এই আলোচনায় উঠে এসেছেন পাঙ্গাসী ইউনিয়নের হাওর-বাওড় ও বিল এলাকার কৃষক পরিবারের সন্তান, পাঙ্গাসী ইউনিয়ন আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক ও পাঙ্গাসী ইউনিয়নের ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি- মো. শামসুল ইসলাম ফকির।

আসন্ন পাঙ্গাসী ইউনিয়ন পরিষদ নির্বাচনে কে হচ্ছেন নৌকার কান্ডারী? ইউনিয়নের সকল ওয়ার্ড গ্রাম, পাড়া, মহল্লার সকল মানুষের কণ্ঠে একই কথা, বিকল্প নেই মো. শামসুল ইসলাম ফকির এর। গ্রামের খেটে খাওয়া সাধারণ মানুষ মোঃ শামসুল ইসলাম ফকির’কেই দেখতে চান নৌকার মাঝি হিসেবে। গণ জরিপেও দেখা যাচ্ছে তারই পূর্বাভাস।

একজন সৎ ও যোগ্য নেতৃত্বের কথা উঠলে সর্বাগ্রে তার নামটি উঠে আসে। আলাপচারিতায় জানান, ৮নং পাঙ্গাসী ইউনিয়নকে তিনি আধুনিক ইউনিয়ন পরিষদ গড়তে চান। তাই তিনি চেয়ারম্যান প্রার্থী হিসেবে নির্বাচন করবেন।

মো. শামসুল ইসলাম ফকির বলেন, আমি ইউনিয়নের সকল মানুষের তাদের সুখে দুঃখে সব সময় পাশে থাকতে চাই। আমার যতটুকু সামর্থ্য আছে তা দিয়ে সকলের উপকার করতে চাই। আমাদের ইউনিয়নের মা, মাটি ও মানুষের কল্যাণে কাজ করে যেতে চাই। তিনি ইউনিয়নের সর্বস্তরের জনগণের কাছে দোয়া ও দলীয় মনোনয়ন প্রার্থনা করেছেন।

সবসময় তিনি একজন জনপ্রতিনিধির মতই মানুষের পাশে থেকেছেন।আর সেই শক্তিতেই তিনি লড়তে চান জাতির পিতা বঙ্গবন্ধুর নৌকা প্রতীক নিয়ে। বিজয়ী হয়ে তিনি গড়তে চান আধুনিক ও জনবান্ধব ইউনিয়ন পরিষদ।

বর্তমান প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগের সভাপতি শেখ হাসিনার ভূয়সী প্রশংসা করে মো. শামসুল ইসলাম ফকির বলেন, আজ শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে সেখানে পাঙ্গাসী ইউনিয়ন তো পিছিয়ে যেতে পারে না। নৌকার কোন বিকল্প নেই, নৌকা প্রতীক নিয়েই আমরা জিততে চাই।

Print Friendly

Related Posts