ইভা রহমান এখন ইভা আরমান

সংগীতশিল্পী ইভা রহমান আবারও বিয়ে করেছেন।  ১৯ সেপ্টেম্বর ইভার গুলশানের বাসায় দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে।

ইভার বরের  নাম সোহেল আরমান। তিনি ঢাকার ছেলে।পেশায় ব্যবসায়ী।

এর আগে রোববার রাতে নতুন স্বামীর সঙ্গে ছবি প্রকাশ করে ইভা রাহমানকে শুভেচ্ছা জানান কণ্ঠশিল্পী রবি চৌধুরী। এরপরই অনেকেই তাকে শুভ কামনা জানাতে থাকেন।

দ্বিতীয় বিয়ের পরই নামের শেষে ‘রহমান’ পদবি মুছে ফেলেছেন কণ্ঠশিল্পী ইভা। নতুন করে নামের সঙ্গে যুক্ত করেছেন ‘আরমান’ পদবি। ইভা বলেন,  আমার নামের শেষে আর রহমান বলবেন না। আমি এখন থেকে  ইভা আরমান।

এর আগে কণ্ঠশিল্পী ইভা রহমান বিয়ে করেছিলেন দেশের বেসরকারি টেলিভিশন চ্যানেল এটিএন বাংলা ও এটিএন নিউজের চেয়ারম্যান ড. মাহফুজুর রহমানকে। দীর্ঘদিন সংসার শেষে বিচ্ছেদ হয় তাদের।  চলতি বছরের ৪ জুনমাহফুজর রহমানের বিবাহ বিচ্ছেদ হয় ইভার।  ১৭ সেপ্টেম্বর ডিভোর্স  সার্টিফিকেট হাতে পান ইভা।

ইভা রহমানের গাওয়া এ পর্যন্ত প্রায় ৩০টি অ্যালবাম প্রকাশিত হয়েছে।  এর মধ্যে ‘মনের না বলা কথা’, ‘মন ভেসে যায়’, ‘মন জোনাকী’, ‘মনে পড়ে যায়’, ‘মনের যে কথা’, ‘মন আধার’, ‘মন থেকে দূরে নও’,’মন আমার’, ‘মন সাগড়ে ভাসি’ এবং ‘মনের তুলিতে আঁকি’ অ্যালবামগুলো থেকে বাছাই করা হয়েছে গানগুলো। গানগুলো চিত্রায়িত হয়েছে দেশে এবং দেশের বাইরের মনোরম সব লোকেশনে।

Print Friendly

Related Posts