শেখ হাসিনার জন্মদিনে মানিকগঞ্জে দিনব্যাপি যুবলীগের নানা আয়োজন

মানিকগঞ্জে পরিষ্কার পরিচ্ছন্নতা কার্যক্রম, বৃক্ষরোপন কর্মসূচি, আলোচনা সভা, দোয়া মাহমিল ও খাবার বিতরনসহ নানা আয়োজনে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন পালন করেছে যুবলীগ।

মঙ্গলবার ( ২৮ সেপ্টেম্বর ) দিনব্যাপি  জেলা যুবলীগের আহবায়ক কমিটি এ সকল কর্মসূচির আয়োজন করে।

সকাল ১০ টার দিকে সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠে পরিষ্কার পরিচ্ছন্নতা ও বৃক্ষরোপন কর্মসূচির  উদ্বোধনের মধ্য দিয়ে যুবলীগের দিনব্যাপি কার্যক্রম শুরু হয়।

এ সময় জেলা আওয়ামীগের সহ-সভাপতি ও পৌর মেয়র মো. রমজান আলী প্রধান অতিথি থেকে এ কর্মসূচির উদ্বোধন করেন।পরে বিকেলের দিকে জেলা আওয়ামীলীগের কার্যালয়ে আলোচনাসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক ও ডায়াবেটিক সমিতির সাধারন সম্পাদক সুলতানুল আজম খান আপেল।

আলোচনাসভায় জেলা যুবলীগের আহবায়ক আব্দুর রাজ্জাক রাজার সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক মাহবুবুর রহমান জনির সঞ্চালনায় পৌর আওয়ামীলীগের সভাপতি মোনায়েম হোসেন খান, পৌরসভার মহিলা কাউন্সিলর ডাঃ জেসমিন আক্তার, নাজমা আক্তার, রাজিয়া সুলতানা, জেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য মাহবুবুল হক খালিদ, সৌমিত্র সরকার মনা, সুবল সাহা, সামিউল আলীম রনি, মনিরুল ইসলাম মনি, মোঃ মশিউর রহমান,সাবেক ছাত্রলীগ সভাপতি সাদিকুল ইসলাম সোহা,কাজী রাজু আহম্মেদ বুলবুলসহ নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

আলোচনাসভা শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও মঙ্গল কামনায় বিশেষ মোনাজাত করা হয়।পরে শহরের কয়েকশো দুস্থদের মাঝে খাবার বিতরন করা হয়।

জেডএইচসি/এম

Print Friendly

Related Posts