আপনার অক্টোবর মাসের রাশিফল

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ দেখে নিন আপনার অক্টোবর (২০২১) মাসের রাশিফল

মেষ (২১ মার্চ–২০ এপ্রিল)
এ মাসে অফিসে কোনও ভুলের মাসুল গুনতে হতে পারে। জুয়া জাতীয় বিষয় থেকে সাবধান। যাঁরা সঙ্গীত নিয়ে থাকেন তাঁদের জন্য ভাল খবর আসছে। এ মাসে বাড়তি খরচের জন্য মাথা গরম হবে। প্রেমে কষ্ট পেতে পারেন। মায়ের শরীর নিয়ে চিন্তা বাড়বে। ব্যবসায় লাভ বাড়বে। আর্থিক অবস্থা ভাল হতে পারে। কোনও কারণে পেটের সমস্যা বাড়তে পারে। কাজের প্রতি কিছুটা অনিহা আসতে পারে। ব্যবসায় শত্রু বৃদ্ধি পেলেও আয় ভাল হবে। বাড়িতে অতিথির জন্য চিন্তা বাড়তে পারে। স্ত্রী বিবাদ বাড়বে। এই মাসে ভয়ের জন্য কোনও কাজ আটকে যেতে পারে। ধর্ম নিয়ে আগ্রহ বাড়তে পারে। কাছাকাছি ভ্রমণ নিয়ে চিন্তা।
বৃষ (২১ এপ্রিল–২১ মে)
এ মাসে প্রেমের ব্যাপারে বিরহ যন্ত্রণা ভোগ করতে হবে। সম্পত্তি নিয়ে প্রতিবেশীর সঙ্গে বিবাদের আশঙ্কা। আগুন থেকে সাবধান থাকুন। বিদেশ থেকে কোনও কাজের খবর আসতে পারে। মসের মধ্য ভাগে শত্রুর জন্য ভয় পেতে পারেন। নতুন কাজের সন্ধান করতে পারবেন। সংসারের জন্য মঙ্গলজনক কাজ হবে। সন্তানের জন্য ব্যাকুলতা বাড়বে। এ মাসে বন্ধুদের সঙ্গে তর্ক বাধতে পারে। পাওনা আদায় হতে পার। পড়াশোনার জন্য ভাল সময়। কাজের চাপ বাড়তে পারে। ছোটখাটো রক্তপাতের যোগ রয়েছে। মাসের শেষের দিকে সময়টা একটু খারাপ যাবে। সংসারে অশান্তি নিয়ে চিন্তা। চিকিৎসার ব্যাপারে খরচ বাড়তে পারে। ব্যবসার ব্যাপারে দূরে যেতে হতে পারে। বছরের শেষে মহিলাদের নিয়ে বিবাদ বাধথতে পারে। শরীর নিয়ে চিন্তা থাকবে।
মিথুন (২২ মে–২১ জুন)

মাসের শুরুতে আর্থিক চাপ বাড়তে পারে। কাজে সাফল্য আসতে দেরি আছে। ব্যবসায় কিছু পরিবর্তনের জন্য খরচ বাড়বে। কোনও প্রতিযোগিতায় জিতে যেতে পারেন। কাজের ক্ষেত্রে উচ্চপদস্থ ব্যক্তির সাহায্য পাবেন। শরীরে কোনও সমস্যার জন্য কাজের ক্ষতি হতে পারে। বাড়তি আয় হতে পারে। ব্যবসায় মন্দা বৃদ্ধি পাবে। শত্রুর সঙ্গে আপসের আলোচনা। লিভারের সমস্যা বাড়তে পারে। প্রেমে আশা পূর্ণ হওয়ায় আনন্দ। সামাজিক সম্মান লাভ হবে। বিষণ্ণ ভাব বাড়তে পারে। আপনার ব্যবহারে কর্মস্থানে বিবাদ বাধতে পারে। অফিসে কোনও ভুল হওয়ার যোগ রয়েছে। ভোগবিলাসের জন্য খরচ বৃদ্ধি পাবে। মাসের শেষের দিকে পেটের সমস্যার জন্য খাবারে অনিহা আসবে। সংসারে অশান্তির জন্য কাজের ক্ষতি হতে পারে। বাবার সঙ্গে ব্যবসা নিয়ে কোনও আলোচনা হবে। সন্তানদের নিয়ে চিন্তা থাকবে।

কর্কট (২২ জুন–২২ জুলাই)

মাসের প্রথমে অতিরিক্ত পরিশ্রমের জন্য শরীরে দুর্বলতা আসতে পারে। বাড়িতে অতিথির আগমন হবে। একটু অর্থাভাব দেখা দিতে পারে। এ মাসে গড়ি চালকদের একটু বিপদের ঝুঁকি আছে। বুদ্ধির ভুলে খারাপ কিছু ঘটতে পারে। প্রেমের ব্যাপেরা কিছু অপবাদ জুটবে। কর্মস্থানে সুনাম বাড়বে। গান বাজনার প্রতি অনুরাগ বাড়বে। অপরের কাছে নিন্দার পাত্র হতে হবে। বাবার জন্য মানসিক কষ্ট বাড়বে। বিবাহিত জীবন ভাল যাবে। সারা মাস মানসিক কষ্টের ভিতর দিয়ে যাবে। নতুন কোনও কাজে সাফল্য লাভ নিয়ে চিন্তা। ব্যবসায় আয় বাড়বে। বিয়ের ব্যাপারে আলোচনা হবে। জীবজন্তু থেকে সাবধান থাকুন। রাজনৈতিক নেতারা ভাল যোগাযোগ পেতে পারেন। বাড়িতে কোনও শুভ কাজ নিয়ে আলোচনা। শত্রুর দ্বারা খারাপ কিছু ঘটতে পারে।

সিংহ (২৩ জুলাই–২৩ আগস্ট)
পুরনো রোগের জন্য কষ্ট পেতে হবে। এই মাসে অজথা অর্থ নষ্ট হতে পারে। সন্তানের ভুল কাজের জন্য বাড়িতে অশান্তি হবে। এ মাসে শত্রুর আপস প্রস্তাবে সাড়া দিতে পারেন। প্রেমে প্রচুর আনন্দ পাবেন। কর্ম উন্নতিতে সাহায্য পাবেন। ব্যবসায় সুখবর পাবেন। মহিলাদের থেকে সুবিধা পাবেন। বিবাহিত জীবন আনন্দে কাটবে। এ মাসে একটা অর্থ প্রাপ্তির যোগ আছে। এই মাসে সবার ভালবাসা পাবেন। দূরে কোথাও বেড়াতে যাবেন না, বিপদের যোগ রয়েছে। মুখে কোনও রোগের জন্য খরচ হবে। কর্মস্থানে গুরুজনের সাহায্যে সমস্যার সমাধান হবে। এ মাসে বন্ধুদের সঙ্গে বুঝে কথা বলুন, অশান্তি হতে পারে। অবিশ্বাসের পাত্র হতে পারেন। মাসের শেষে ব্যবসা ভাল যাবে। অর্থ ভাগ্য ভাল হলেও সঞ্চয় কম হবে। অপরের সঙ্গে অশান্তির জন্য ভাল জিনিস হাতছাড়া হতে পারে।
কন্যা (২৪ আগস্ট–২৩ সেপ্টেম্বর)
বন্ধুদের সঙ্গে আনন্দ বাড়বে। এই মাসে আপনার সাফল্যে অপরের হিংসা হবে। কর্মে শুভ ফল পাবেন। ব্যবসায় বাড়তি ধনলাভ হতে পারে। পড়াশোনায় মন বসবে না। কর্মস্থানে পাওনা আদায় হতে পারে। জ্ঞাতি শত্রুর জন্য সম্পত্তি নিয়ে বিবাদ বাধতে পারে। চিত্তচাঞ্চল্য থাকার জন্য ভাল কাজ হাতছাড়া হতে পারে। প্রিয় বন্ধুর জন্য নতুন প্রেমের সন্ধান। কোনও ভাল কাজে গিয়ে আশা ভঙ্গ হতে পারে। কর্মে শ্রমের মূল্য পাবেন না। কাউকে উপযাচক হয়ে জ্ঞান দেবেন না এ মাসে। সম্পত্তি নিয়ে ভ্রাতৃবিরোধ বাধতে পারে। স্ত্রীর সঙ্গে আনন্দে সময় কাটবে। কর্মস্থান নিয়ে মনে ভয় আসতে পারে। আর্থিক চাপ থাকবে। যে কোনও ভাবে এই মাসে অর্থ আসতে পারে। প্রিয় জনের কষ্ট শুনে মানসিক যন্ত্রণা হবে। ব্যবসায় নতুন চিন্তা ভাবনা। কিছু পাওয়ার আশায় উদ্বেগ বাড়তে পারে। প্রেমে চাপের জন্য কষ্ট পেতে পারেন। বুদ্ধির জোরে সমস্যার সমাধান হবে। ভাল কথা বলায় শ্রোতাদের মন জয় করতে পারবেন।
তুলা (২৪ সেপ্টেম্বর–২৩ অক্টোবর)

বেকারদের সামনে কাজের সুযোগ আসতে পারে। সম্পত্তি নিয়ে বিশেষ আলোচনা হবে। এ মাসে অতিরিক্ত খরচের জন্য মাথা গরম হবে। রক্তপাতের যোগ আছে, একটু সাবধান থাকুন। প্রিয় ব্যক্তির সঙ্গে থাকার জন্য আনন্দ পাবেন। ব্যবসায় আয় বাড়বে। অশান্তির জন্য এই মাসে মন খারাপ থাকতে পারে। কোনও কাজে বাধা আসতে পারে। প্রেমে চাপ বাড়বে। আইনি ব্যবস্থা ভাল হবে। একটু সাবধানে চলাফেরা করা দরকার। পূজাপাঠের জন্য শান্তি পাবেন। এই মাসে বীরত্ব প্রকাশ করতে গিয়ে বিপদ আসতে পারে। ব্যবসায় সাফল্য পেতে পারেন। আর্থিক ক্ষতি হতে পারে। শত্রুর বিষয়ে একটু সাবধান থাকুন। কোমরের যন্ত্রণা বাড়বে। ব্যবসায় বিনিয়োগ বাড়াতে পারেন। পাওনা আদায় হতে পারে। পড়াশোনার জন্য বিদেশ ভ্রমণ হতে পারে।

বৃশ্চিক (২৪ অক্টোবর–২২ নভেম্বর)
মাসের শুরুতে কোনও আইনি বিষয় নিয়ে আলোচনা হবে। প্রতিবেশীদের কাছে সুনাম পাবেন। এই সময় বন্ধু বিচ্ছেদের জন্য মানসিক কষ্ট পাবেন। কর্মে উন্নতি খুব ভাল থাকবে না। কাঠের ব্যবসায় খুব ভাল ফলের আশা করা যায়। এই মাসে মালিকের অনুগত থাকার জন্য সুনাম পেতে পারবেন। অফিসে পরিবর্তন আসতে পারে। প্রেমের জন্য কিছু খরচ বাড়বে। স্ত্রীর জন্য মানসিক চাপ বাড়তে পারে। মাসের মধ্য ভাগে ব্যবসায় লাভ হতে পাবে। প্রেমের ব্যাপারে শুভ সময় আসছে। বাড়িতে নতুন কিছু নিয়ে আলোচনা হবে। বন্ধুর জন্য মানসিক কষ্ট বাড়তে পারে। বিদেশ যাওয়া নিয়ে আলোচনা হবে। মাসের শেষের দিকে একটু আঘাত লাগতে পারে, সাবধান থাকুন। মানসিক অস্থিরতা থাকবে। গরিবদের সাহায্য করতে পেরে আনন্দ পাবেন। ব্যবসার দিক দিয়ে ভাল সময়।
ধনু (২৩ নভেম্বর–২১ ডিসেম্বর)

এই মাসে নিজের ভুলে ক্ষতি হতে পারে। প্রেমের ব্যাপারে শুভ সঙ্কেত পাবেন। সময়ে নজর না দেওয়ার জন্য ভাল কাজ হাতছাড়া হবে। বাঁকা পথে আয় না করাই ভাল হবে। বিয়ে নিয়ে চিন্তা হবে। এই সময় আপনার কোনও কাজ আপনার মনকে আঘাত দিতে পারে। বন্ধুদের সঙ্গে বেশf তর্ক না করাই ভাল হবে। অহঙ্কার না করাই ভাল। শত্রুর জন্য আইনি ব্যবস্থা নিতে হবে। বাড়িতে আনন্দ উপভোগ করতে পারবেন। মাসের শেষের দিকে গবেষণায় সাফল্য মিলতে পারে। বেশি উদারতার জন্য কর্মে ব্যাঘাত ঘটবে। শত্রুর উৎপাত বাড়বে। মাসের শেষের দিকে মানসিক উদ্বেগের জন্য কাজের ক্ষতি হবে। সন্তানের জন্য ভাল খবর আসতে পারে। প্রেমে বড় আঘাত পেতে পারেন। শরীরের সমস্যার জন্য মানসিক চাপ আসবে। স্ত্রীর জন্য মানসিক শান্তি পাবেন।

মকর (২২ ডিসেম্বর–২০ জানুয়ারি)

এই মাসে ভয় বৃদ্ধি পেতে পারে। আর্থিক সাহায্য মিলতে পারে। কোনও কাজের জন্য দায়িত্ব বাড়তে পারে। ব্যবসায় নতুন পরিকল্পনা করতে পারেন। বেড়াতে গিয়ে খরচ বাড়বে। এ মাসে কোনও ভাল কাজের জন্য শান্তি পাবেন। বেকাররা কোনও কাজের সুযোগ পেতে পারেন। সম্পত্তি নিয়ে চিন্তা বাড়তে পারে। ব্যবসা ভাল বলা যাবে না। এই সময় অতিরিক্ত লোভের জন্য বিপদ হতে পারে। বিবাহিত জীবনে অশান্তি হতে পারে। গুরুজনের সাহায্যে বিপদ থেকে উদ্ধার পাবেন। তৃতীয় ব্যক্তিকে নিয়ে বাড়িতে বিবাদের আশঙ্কা। মন খুব উদাস থাকবে। মাসের শেষের দিকে ব্যবসায় খুব ভাল আয় হতে পারে। প্রেমের ব্যাপারে আনন্দ পাবেন। ব্যবসায় ভাইয়ের সঙ্গে বিবাদের আশঙ্কা। সন্তানদের নিয়ে চাপ বাড়তে পারে।

কুম্ভ (২১ জানুয়ারি–১৮ ফেব্রুয়ারি)
এই মাসে বাড়িতে শুভ পরিবর্তন আসতে পারে। প্রেমের জন্য নতুন চিন্তাভাবনা। ব্যবসায় শত্রুর জন্য ক্ষতি হতে পারে। কারও চিকিৎসার জন্য খরচ হতে পার। এ মাসে কোনও ভুল কাজের জন্য সম্মান নষ্ট হতে পারে। রাজনীতিকদের সুনাম বাড়বে। প্রেমে বিরহ আসতে পারে। এই মাসে প্রভাবশালী ব্যক্তির দ্বারা কর্মে উন্নতি হবে। এই মাসে বেড়াতে গিয়ে অশান্তি হবে। ভাল কাজ করেও ভাল ফল পাবেন না। মহিলাদের নিয়ে বিবাদ বাধতে পারে। প্রিয় জনের থেকে আঘাত আসতে পারে। ব্যবসায় ভাল ফল পাবেন। প্রতিবেশীদের কাছে কিছু বদনাম হতে পারে। কর্মস্থানে নতুন কিছু পেতে দেরি আছে। পড়াশোনায় মনযোগ বাড়বে। মাসের শেষের দিকে পূজাপাঠে মন থাকবে। বাড়িতে কোনও ভাল খবর আসতে পারে। বাড়িতে নতুন কোনও অতিথি আসতে পারেন।

মীন (১৯ ফেব্রুয়ারি–২০ মার্চ)

এ মাসে কোনও ভাল খবর পেয়ে আনন্দ। ব্যবসায় উন্নতির সম্ভাবনা আছে। কোনও জিনিস হারিয়ে যেতে পারে। বন্ধু মহলে সুনাম বাড়বে।এ মাসে চিকিৎসার খরচ বাড়তে পারে। মনে উদাস থাকতে পারে। শরীরে রোগ বৃদ্ধি পাওয়ায় খরচ বাড়বে। কাজে সাফল্য আসতে পারে। পড়াশোনায় নতুন কোনও ব্যবস্থা হতে পারে। এ মাসে আত্মীয়দের নিয়ে কোনও বাজে খবর আসতে পারে। রাজনীতিকদের সুনাম বাড়তে পারে। বাড়ির লোকের সঙ্গে আলোচনা অপনাকে বাড়তি লাভ দিতে পারে। কাজের চাপের জন্য শরীরে ক্ষতি হতে পারে। বিবাহিত জীবনে সুখের সময়। বাড়িতে কারও উৎপাত বাড়তে পারে। ব্যবসায় ভাল খবর পাবেন। মাসের শেষের দিকে বেড়াতে যাওয়ার যোগ রয়েছে।
—শ্রী জয়দেব
Print Friendly

Related Posts