খাদ্যবান্ধব কর্মসূচির ৭৩ বস্তা চালসহ ২ জনকে আটক করেছে র‍্যাব

টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলের দেলদুয়ারে খাদ্যবান্ধব কর্মসূচির ৭৩ বস্তা (২.২ মেট্রিক টন) চাল উদ্ধার করেছে টাঙ্গাইল র‍্যাব-১২। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সোমবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল মামুনের নেতৃত্বে উপজেলার ছিলিমপুর বাজারে পাটের গুদামে অভিযান চালিয়ে এ চাল উদ্ধার করা হয়। এসময় চোরাচালানীর অভিযোগে দুইজনকে আটক করা হয়।

আটককৃতরা হলেন উপজেলার বড়বেলতা গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে আব্দুল আজিজ (৬০) ও চরপাড়া গ্রামের লাল মিয়ার ছেলে মো. সোহেল (২৮)।

টাঙ্গাইল র‍্যাব-১২, সিপিসি-৩ কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল মামুন জানান, দেলদুয়ার উপজেলার ছিলিমপুর বাজারের জনৈক সেকান্দরের পাটের গুদামের ভিতর থেকে পাচারের উদ্দেশ্যে রাখা ৩০ কেজি ওজনের ২৩ বস্তা ও মিনি ট্রাকে রাখা ৫০ বস্তাসহ মোট ৭৩ বস্তা খাদ্যবান্ধব কর্মসূচির চাল জব্ধ করা হয়। এসময় চাল পাচারের সাথে জড়িত থাকার অভিযোগে আব্দুল আজিজ মন্ডল ও মো. সোহেলকে গ্রেপ্তার করা হয়। তাদের নামে টাঙ্গাইল জেলার দেলদুয়ার থানায় ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ২৫(১)/২৫(২) ধারায় একটি মামলা দায়ের করা হয়েছে।

আরিফুল/টাঙ্গাইল

Print Friendly

Related Posts