আবারো চমকে দিলেন চমকতারা

আহমেদ সাব্বির রোমিও : এবারও দর্শকদের চমক দেখাতে ভুুল করেননি চমকতারা। এই প্রথম ক্যামেরার সামনে প্রকাশ্যে চুম্বন দৃশ্যে অংশ নিয়ে দর্শকদের চমকে দিয়েছেন তিনি। বলা যায় চরিত্রের প্রয়োজনে খোলামেলা দৃশ্যে অনেকই সাহসী তিনি!

মঞ্চ, টেলিভিশন, চলচ্চিত্রে চমক দেখানোর পরে এবার নিজস্ব ইউটিউব চ্যানেলে চমক দেখাতে শুরু করেছেন বাংলা চলচ্চিত্রের বর্তমান প্রজন্মের অভিনেত্রী চমকতারা। ধারাবাহিকভাবে একের পর এক মিউজিক ভিডিও তার ইউটিউব চ্যানেলে প্রকাশ করছেন তিনি। আর সেই গানে নিজেই পারফর্ম করছেন।

এর আগের গানগুলোতেও বেশ খোলামেলা রূপে হাজির হতে দেখা গেছে তাকে। আর এবার হাজির হয়েছেন ‘প্রিয় আমার’ শিরোনামে মিউজিক ভিডিও নিয়ে।এই মিউজিক ভিডিওতে প্রথম বারের মতো চমকতারার জুটি হয়েছেন নবাগত মডেল ফাহিম। মিউজিক ভিডিওটি শুক্রবার মুক্তি পেয়েছে তার নিজস্ব ইউটিউব চ্যানেলে।

এই মিউজিক ভিডিওটি যথারীতি পরিচালনা করেছেন প্রিন্স খান। গানে কণ্ঠ দিয়েছেন কণ্ঠশিল্পী নাজনীন নাজু।

নতুন এই মিউজিক ভিডিও প্রসঙ্গে চমক তারা জানান, কক্সবাজারের মনোরম লোকেশনে গানের শুটিং সম্পন্ন হয়েছে। গানটিতে বেশ রোমান্টিক মুডেই দর্শক আমায় দেখতে পাবেন। এদিকে নতুন বছরে নতুন গান নিয়ে হাজির হবো বলে জানান চমক। ‘উষ্ণতা’ নামের একটি গান আসবে নতুন বছরে। যে গানটি নিয়ে ভীষণ আশাবাদী তিনি।

Print Friendly

Related Posts