মাইলস্টোন স্কুল অ্যান্ড কলেজে মাসব্যাপী বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

সহ-শিক্ষা কার্যক্রমের অংশ হিসেবে রাজধানীর উত্তরা মডেল টাউনে অবস্থিত মাইলস্টোন স্কুল অ্যান্ড কলেজে অনুষ্ঠিত হচ্ছে মাসব্যাপী বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা।

নিয়মিত শ্রেণি শিক্ষার পাশাপাশি ছাত্র-ছাত্রীদের মনোদৈহিক বিকাশের জন্য প্রতি বছর শিক্ষাবর্ষের শেষদিকে এসে মাইলস্টোন স্কুল অ্যান্ড কলেজ এ ধরনের আনন্দময় আয়োজন নিয়মিতভাবে করে আসছে। কলেজের দিয়াবাড়িস্থ স্থায়ী ক্যাম্পাসের সুবিশাল মাঠে অনুষ্ঠিত এই নান্দনিক আয়োজন চলবে মধ্য ডিসেম্বর পর্যন্ত।

মাইলস্টোনে অধ্যয়নরত ছাত্র-ছাত্রীদের জন্য আনন্দময় এই আয়োজনে সার্বিক সহযোগিতা প্রদান করছেন মাইলস্টোন স্কুল অ্যান্ড কলেজের প্রতিষ্ঠাতা ও উপদেষ্টা কর্নেল নুরন্ নবী (অব.)।

মাইলস্টোন কলেজের অধ্যক্ষ লে. কর্নেল মোস্তফা কামালউদ্দিন ভূঁইয়া (অব.) এর দিকনির্দেশনায় অনুষ্ঠিত ছাত্র-ছাত্রীদের দক্ষতা উন্নয়নে মাসব্যাপী এই বর্ণিল আয়োজনের সকল দিক তত্ত্বাবধান করছেন মেইন ক্যাম্পাসের অধ্যক্ষ প্রফেসর মো. সহিদুল ইসলাম।

মাসব্যাপী ক্রীড়া প্রতিযোগিতার এই আনন্দময় বার্ষিক আয়োজনে প্রশাসনিক ও অন্যান্য বিষয়ে সার্বিক সহযোগিতা ও সাফল্য অর্জনের অগ্রদূত মাইলস্টোন স্কুল অ্যান্ড কলেজের প্রশাসনিক কর্মকর্তা মো. মাসুদ আলম।

একমাসের এই আয়োজনে রয়েছে দৌড়, হ্যান্ডবল, ভলিবল, ক্রিকেট, ফুটবল, লং জাম্প, হাই জাম্প, গোলক নিক্ষেপ, বর্শা নিক্ষেপ, চাকতি নিক্ষেপের মতো বুদ্ধিবৃত্তিক ও শারিরীক কসরত প্রদর্শনের ইভেন্টগুলো।

অতিমারির কারণে স্বাস্থ্যবিধি মেনে ছাত্র-ছাত্রীরা নিজেদের পারদর্শিতা অনুযায়ী একক বা দল ভিত্তিক যে কোন খেলায় অংশগ্রহণ করতে পারে।

উল্লেখ্য, মাসব্যাপী আনন্দময় ক্রীড়া প্রতিযোগিতা শেষে মনোজ্ঞ আয়োজনের মাধ্যমে একক ও দলীয় ইভেন্টে বিজয়ীদের পুরস্কৃত করা হবে।

সূত্র: শাহ বুলবুল

Print Friendly

Related Posts