স্বামীর চোখ ফাঁকি দিতে গিয়ে প্রেমিকের মৃত্যু

অন্যের স্ত্রীর সঙ্গে লিভ-ইন রিলেশনশিপ করছিলেন মহসিন নামের এক ব্যক্তি। দুই বছর আগে তাকে নিয়ে পালিয়ে আসেন তিনি। এরপর থেকে ওই নারীর স্বামী তাদের খুঁজছিলেন এবং শেষ পর্যন্ত খুঁজেও পান। কিন্তু স্বামীর হাত থেকে বাঁচতে পালানোর চেষ্টা করতে গিয়ে মারা গেছেন মহসিন।

ঘটনাটি ঘটেছে ভারতের জয়পুরে। খবর প্রকাশ করেছে এনডিটিভি।

পুলিশের বরাত দিয়ে প্রতিবেদনে বলা হয়েছে, ২৯ বছর বয়সী মহসিন উত্তর প্রদেশের বাসিন্দা। বুধবার (১৫ ডিসেম্বর) তার মরদেহ শনাক্ত করা হয়েছে। তিনি বিবাহিত ওই নারীর সঙ্গে লিভ-ইন রিলেশনশিপ করছিলেন। সঙ্গে নারীর নাবালিকা মেয়েও থাকতো। তারা জয়পুরের প্রতাপ নগর থানার অন্তর্গত একটি বিল্ডিংয়ের এক ফ্ল্যাটে ভাড়া থাকতেন।

পুলিশ জানিয়েছে, দুই বছর আগে নানিতাল থেকে মহসিনের সঙ্গে পালিয়ে আসেন ওই নারী। এরপর থেকেই তার স্বামী তাকে খুঁজছিলেন এবং জয়পুরে এসে খুঁজে বের করতে সক্ষম হন।

প্রতাপ নগর থানার স্টেশন হাউস অফিসার বলভীর সিং বলেন, গত ১২ ডিসেম্বর ওই নারী ও মহসিন যেখানে থাকেন সেখানে যান তার স্বামী। তাকে দেখে আতঙ্কিত মহসিন ঘরের বারান্দা (৫ তলা) থেকে লাফ দেন। মারাত্মকভাবে আহত হলে তখন নারীটি তাকে দ্রুত এসএমএস সরকারি হাসপাতালে নিয়ে যান। পরদিন সোমবার রাতে মহসিনের মৃত্যু হয়।

এদিকে, ঘটনার পর থেকে ওই নারী ও তার স্বামী নিখোঁজ রয়েছেন। তাদের খুঁজে বের করতে চেষ্টা চালিয়ে যাচ্ছে পুলিশ। আজ (১৬ ডিসেম্বর) ময়নাতদন্ত শেষে মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলে জানান বলভীর সিং।

Print Friendly

Related Posts