বরিশালে কোস্টগার্ডের অভিযানে ১৪শ কেজি জাটকা জব্দ

খান মাইনউদ্দিন, বরিশাল:  বরিশালে কোস্টগার্ডের অভিযানে ১৪শ’ কেজি জাটকা উদ্ধার করা হয়েছে। বাংলাদেশ কোষ্টগার্ড দক্ষিণ জোনস্থ বরিশাল কোস্টগার্ডের বিসিজি স্টেশান টিম অভিযান চালিয়ে এই জাটকা উদ্ধার করেন।
শনিবার (১৮ ডিসেম্বর) সকাল ৬ টায় গোপন সংবাদের ভিত্তিতে বরিশালের দপদপিয়া ব্রীজ সংলগ্ন এলাকায় এই অভিযান চালিয়ে কয়েকটি যাত্রীবাহী পরিবহন থেকে এই বিপুল পরিমান জাটকা উদ্ধার করেন কোস্টগার্ড সদস্যরা।
কোস্টগার্ডের গোয়েন্দা সূত্র জানায়, শনিবার সকালে গোপন সংবাদে জানতে পেরে বরিশালের দপদপিয়া ব্রীজের টোলঘরের সামনে যাত্রীবাহী পরিবহনে  অভিযান চালায় বরিশাল কোস্টগার্ডের বিসিজি স্টেশান টিমের সদস্যরা। এ সময় একাধিক পরিবহন তল্লাশি করে আনুমানিক ১৪শ’ কেজি  জাটকা জব্দ করা হয়।
পরবর্তীতে জব্দকৃত জাটকা ইলিশ মৎস্য কর্মকর্তা বিমল চন্দ্র দাস এর উপস্থিতিতে বিভিন্ন মাদ্রাসা ও  ভাটারখাল বস্তির মানুষের মাঝে বিতরণ করা হয়।
বাংলাদেশ কোস্টগার্ড দক্ষিণ জোনের মিডিয়া কর্মকর্তা লেঃ এস এম তাহসিন রহমান বলেন, বাংলাদেশ কোস্টগার্ডের এখতিয়ারভুক্ত এলাকাসমূহে আইন শৃঙ্খলা ও মাদকদ্রব্য নিয়ন্ত্রন, জননিরাপত্তা, বনদস্যুতা ও ডাকাতি দমনের পাশাপাশি বনজ সম্পদ রক্ষায় বাংলাদেশ কোস্টগার্ড সর্বদা তৎপর রয়েছে এবং ভবিষ্যতেও তাদের এ অভিযান অব্যাহত থাকবে।
Print Friendly

Related Posts