মাসুদ খান বিউটিজোন ঢাকা’র পথচলার শুভ সূচনা

প্রিয়াংকা ইসলাম: বাংলাদেশের অন্যতম জনপ্রিয় মেকআপ আর্টিস্ট মাসুদ খান। গত ২০ ডিসেম্বর রাজধানী ধানমন্ডিতে এক জমকালো আয়োজনের মাধ্যমে যাত্রা শুরু করলো “মাসুদ খান বিউটিজোন ঢাকা৷”

শুভ উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশের জনপ্রিয় মডেল, কোরিওগ্রাফার এবং ট্রেইনার বুলবুল টুম্পা, উপস্থাপক অভিনেত্রী ও নৃত্যশিল্পী বারিশ হক, লাক্স তারকা সারাকা মজুমদারসহ আরও অনেকে।

এ প্রসঙ্গে কোরিওগ্রাফার বুলবুল টুম্পা বলেন, মাসুদ খান মেকওভার এ বেশ পারদর্শী। তার প্রতিটি কাজ বেশ নিখুঁত। যে কেউ নিজেদের সাজসজ্জার জন্য তার মেকওভারে আসতে পারেন। বিশেষ করে ব্রাইডাল সাজের জন্য ভীষণ ভালো মেকওভার করে মাসুদ৷ তার জন্য শুভ কামনা।

মাসুদ খান বিউটি জোন- ঢাকা’র কর্ণধার মাসুদ খান বলেন, দীর্ঘ বছর মেকওভার পেশার সাথে নিয়োজিত আছি। সকলের সহযোগিতা ও ভালোবাসায় এগিয়ে যাওয়া যাচ্ছি। আগামীতে আরও ভালো কিছু করতে চাই। এছাড়া আমার অনুষ্ঠানে আমাকে ভালোবেসে যারা অংশগ্রহণ করেছেন সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। বিশেষভাবে ধন্যবাদ দিতে চাই মডেল ও কোরিওগ্রাফার বুলবুল টুম্পা আপুকে। তিনি সব সময় ছোট ভাই হিসেবে আমাকে স্নেহ করেন…আমাকে সাপোর্ট দিয়েছেন। এছাড়াও সকলকে অশেষ ধন্যবাদ।

Print Friendly

Related Posts