ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে হারলেন গোলাম রাব্বানীর মামা

মাদারীপুর প্রতিনিধি: ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে হারলেন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীর মামা সালাহ উদ্দিন আহমেদ।

রোববার (২৬ ডিসেম্বর) রাতে এই নির্বাচনী ফলাফল ঘোষণা করা হয়।

নির্বাচনে মাদারীপুরের রাজৈর উপজেলার ইশিবপুর ইউনিয়ন থেকে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে অংশগ্রহণ করেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও ঢাকসুর সাবেক জিএস গোলাম রাব্বানীর মামা সালাহ উদ্দিন আহমেদ। নির্বাচনের আগে বেশ কয়েক দিন থেকেই মামা সালাহ উদ্দিন আহমেদের পক্ষে নির্বাচনী প্রচারনায় অংশ নিয়েছিলেন গোলাম রাব্বানী। রোববার দুপুরে নির্বাচনকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় আহতও হন তিনি। সে নির্বাচনেই পরাজিত হলেন এই ছাত্রলীগ নেতার মামা।

নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, নির্বাচনে গোলাম রাব্বানীর মামা সালাহ উদ্দিন আহমেদ গিটার প্রতীকে ২৫০৫ ভোট পেয়েছেন। অপরদিকে বিজয়ী প্রার্থী মোশারফ মোল্লা মোটরসাইকেল প্রতীকে পেয়েছেন ৩২৬২ ভোট।

রোববার রাতে রাজৈরের ৬টি ইউনিয়নে বিজয়ী প্রার্থীদের নাম ঘোষণা করেন রাজৈর উপজেলা নির্বাচন কর্মকর্তা নাননী খান। তিনি ইশিবপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিজয়ী প্রার্থী হিসেবে মো. মোশারফ মোল্লার নাম ঘোষণা করেন।

উল্লেখ্য, এই নির্বাচনে ইশিবপুর ইউনিয়নে সবচেয়ে বেশি ১৪ জন চেয়ারম্যান প্রার্থী হয়েছিলেন। রাজৈরের এই নির্বাচনে আওয়ামী লীগ দলীয়ভাবে কোন প্রার্থীকে মনোনয়ন প্রদান করেননি। সে কারণে বিজয়ীরা সবাই স্বতন্ত্র প্রার্থী হিসেবে বিজয়ী হয়েছেন।

 

Print Friendly

Related Posts