‘উষ্ণতা’ নিয়ে ইউটিউবে চমকতারা

আহমেদ সাব্বির রোমিও: চমকতারা মানেই নতুন চমক! এমনটাই আশা করেন দর্শকরা। না দর্শকদের নিরাশ করেননি হালের এই আইটেম কন্যা।

নতুন বছরের জন্য তার নিজস্ব ইউটিউব চ্যানেল ‘চমকতারা’য় গত ৩০ ডিসেম্বর ২০২১ রিলিজ দিয়েছেন ‌‘উষ্ণতা’ শিরোনামে নতুন এই মিউজিক ভিডিওটি। গানটি লিখেছেন এবং সুর সঙ্গীত করেছেন কাজী জামাল। গানটির মিউজিক ভিডিও নির্মাণ করেছেন প্রিন্স খান।

নতুন গানটি প্রসঙ্গে চমক তারা বলেন, ‘উষ্ণতা গানটি গেয়েছেন সুমনা তপতী। প্রেমের গান এটি। সুমনা খুব চমৎকার গেয়েছেন। কক্সবাজারের মনোরম লোকেশনে গানটির দৃশ্য ধারণ করা হয়েছে। যথারীতি এই গানে চমকতারার বিপরীতে রয়েছেন চিত্রনায়ক শাহেন শাহ্।

চমকতারা বলেন, লোকেশন, গানের দৃশ্য ধারণ, সবকিছু মিলিয়ে উষ্ণতা গানটি শ্রোতা দর্শকের ভালো লাগবে আশা করছি।

নিজের ইউটিউব চ্যানেলের (Chamok Tara) দিকেই হালের এ উঠতি সম্ভাবনাময়ী অভিনেত্রীর বেশি মনোযোগ এবং মনোনিবেশ লক্ষ্য করা যায়। গত সাত মাস পূর্বে তিনি তার ইউটিউব চ্যানেলে প্রথম ‘আসোনা আমার বুকে আসোনা’ শিরোনামের একটি গান প্রকাশ করেন। যেখানে বলিউড ধাঁচে সুইমিং কস্টিউম পরিধান করে খুবই উন্মুক্তভাবে অভিনয় করেছেন তিনি। এ গানটির ইউটিউব ভিউ এখন পর্যন্ত ৯ লাখ পেরিয়ে প্রায় ১০ লাখে।

পরবর্তীতে তার ইউটিউব চ্যানেলে আরও বিভিন্ন গান প্রকাশ করা হয়। তবে সবক’টি গানেই তিনি নিজেকে প্রকাশ করেছেন একটু অন্যভাবে। সম্প্রতি, তার ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়েছে ‘প্রিয় আমার’ শিরোনামের একটি গান। আর এই গানে চমক তারার বিপরীতে মডেল হয়েছেন ফাহিম। আর এই গানটিও প্রকাশের পরপরই ব্যাপকভাবে আলোচনার কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছে। এই গানেও চমকতারাকে অন্তরঙ্গ দৃশ্যে দেখতে পেয়েছেন দর্শকরা। গানের মধ্যে উত্তাল সমুদ্রের মাঝে চমকতারা এবং ফাহিমের দু’বার ‘হট কিস সিন’ আলোচনার জন্ম দিয়েছে নতুনভাবে। এমন সাহসী দৃশ্যে অভিনয়েই হয়তো বেশি স্বাচ্ছন্দ্যবোধ করেন এ চিত্রনায়িকা।

Print Friendly

Related Posts