ক্যাব ব্যক্তিত্ব নাজের হোসাইনের জন্য দোয়া কামনা

কনজ্যুমারস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ক্যাব) কেন্দ্রিয় কমিটির ভাইস প্রেসিডেন্ট এস এম নাজের হোসাইন গত ২৪ ডিসেম্বর ২০২১ শুক্রবার আকস্মিক বুকে প্রচন্ড ব্যথা নিয়ে বন্দরনগরীর চট্টগ্রামের মেট্রোপলিটন হাসপাতালের সিসিইউতে চিকিৎসাধীন ছিলেন।

হৃদরোগ বিশেষজ্ঞ ও সার্জন প্রফেসর ডা. আবদুল মোতালেব এর সরাসরি তত্ত্বাবধানে হার্টে রিং পরানো ও সার্জারির পর গত ৮ জানুয়ারি বাসায় ফেরত আসেন। চিকিৎসক তাকে ১ মাস পূর্ণ বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন।

ইতোমধ্যেই ক্যাব ও আইএসডিই এর পক্ষ থেকে চট্টগ্রাম ও কক্সবাজার জেলায় দোয়া মাহফিল ও কোরআন খতম এর আয়োজন করা হয়েছে। পরিবারের পক্ষ থেকে বাসায় ভিড় না করে দুর থেকে দোয়া ও আর্শিবাদ কামনা করা হয়েছে।

দেশের সাধারণ মানুষের ভোক্তা স্বার্থরক্ষা ও অধিকার আদায়ের সংগঠন কনজুমারস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ক্যাব)-এর প্রাণপুরুষ এস এম নাজের হোসাইন এর আশু রোগমুক্তির জন্য দেশবাসীর দোয়া কামনা করে বিবৃতি দিয়েছেন ক্যাব চট্টগ্রাম বিভাগীয় কমিটির ভারপ্রাপ্ত সভাপতি সাংবাদিক এম নাসিরুল হক, সাধারণ সম্পাদক কাজী  ইকবাল বাহার ছাবেরী, মহানগর কমিটির সভাপতি জেসমিন সুলতানা পারু ও সাধারণ সম্পাদক অজয় মিত্র শংকু, দক্ষিণ জেলা সভাপতি আলহাজ্ব আবদুল মান্নান ও সাধারণ সম্পাদক অধ্যাপক শাহনেওয়াজ আলী মির্জা, ক্যাব সংগঠক ও প্রজন্ম চট্টগ্রামের প্রধান নির্বাহী চৌধুরী জসিমুল হক, ক্যাব যুব গ্রুপের সভাপতি চৌধুরী কেএনএম রিয়াদ ও সাধারণ সম্পাদক নিপা দাশ প্রমুখ।

সূত্র: শম্পা কে নাহার, ক্যাব বিভাগীয় কার্যালয়, চট্টগ্রাম।

Print Friendly

Related Posts