অভিনেত্রী প্রিয়মনি ভারতের হাসপাতালে ভর্তি

মোটরবাইক চালানো শিখতে গিয়ে পায়ের লিগামেন্ট ছিঁড়ে গুরুতর আহত হয়েছেন অভিনেত্রী প্রিয়মনি। এ ছাড়া কোমরসহ শরীরের বিভিন্ন স্থানেও আঘাত পেয়েছেন। চিকিৎসার জন্য তাকে ভর্তি করানো হয়েছে ভারতের গোয়ার একটি হাসপাতালে।

প্রিয়মনি বলেন, ‘গত বুধবার বাইক চালাতে গিয়ে মারাত্মক আহত হয়েছি, পায়ের লিগামেন্ট ছিঁড়ে গেছে। দ্রুত আমাকে ঢাকার ইউনাইটেড হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। সেখান থেকে পরামর্শ দেওয়া হয় ভারতের গোয়ার ভিশন প্লাস হাসপাতালে নেওয়ার জন্য। আমার বোন ও দুলাভাই পরদিন বৃহস্পতিবার আমাকে এখানে (গোয়ায়) নিয়ে আসেন। ’

প্রিয়মনি জানান, তার হাতে বেশ কয়েকটি সিনেমা রয়েছে। সেসবের কয়েকটিতে বাইক চালানোর দৃশ্য রয়েছে। তাই হাতিরঝিলে কাজিনকে নিয়ে বাইক চালানো শিখছিলেন, এমন সময় আকস্মিক দুর্ঘটনার শিকার হন।

প্রিয়মনি বলেন, “এখানে চিকিৎসা শুরু হয়েছে। দ্রুত সুস্থ হওয়ার জন্য সবার কাছে দোয়া চাইছি। মার্চে আমার ‘হাহাকার’ সিনেমার শুটিং রয়েছে। জানি না, কী হবে। ”

কয়েক দিন আগেই জানা গেল মোস্তাফিজুর রহমান মানিকের নতুন ছবি ‘হাহাকার’-এ  চুক্তিবদ্ধ হয়েছেন প্রিয়মনি। ছবিতে প্রিয়মনির নায়ক সাইমন সাদিক।

প্রিয়মনি অভিনীত প্রথম ছবি রাজু আলীমের ‌‘ভালোবাসা প্রজাপতি’ এখনো মুক্তি পায়নি। তবে দ্বিতীয় ছবি অনন্য মামুনের ‘কসাই’ মুক্তি পেয়েছে গত বছর।

এরপর মাসুদ মহিউদ্দিন ও মাহামুদ হাসান শিকদারের নাম ঠিক না হওয়া আরেকটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন, এখানে তাঁর নায়ক জিয়াউল রোশান।

Print Friendly, PDF & Email

Related Posts