ভোলায় কাউন্টার টেররিজমের উদ্যোগে ‘উগ্রবাদ বিরোধী’ সেমিনার অনুষ্ঠিত

মোকাম্মেল হক মিলন, ভোলা: ভোলায় বাংলাদেশ পুলিশের সন্ত্রাস দমন ও আন্তর্জাতিক অপরাধ প্রতিরোধ কেন্দ্র নির্মাণ প্রকল্প অধীন দিনব্যাপী সেমিনার অনুষ্ঠিত হয়েছে।
বুধবার (৯ মার্চ) শিল্পকলা একাডেমী মিলনায়তনে দিনব্যাপী সেমিনার অনুষ্ঠিত হয়।
সেমিনারে ভোলার গনমাধ্যম কর্মী ,জেলার কলেজের ছাত্র ও সূশীল সমাজের নাগরিকদের অংশগ্রহণে উগ্রবাদ প্রতিরোধে ছাত্র ও গণমাধ্যমের কর্মী ও সূশীল সমাজের ভূমিকা শীর্ষক অনুষ্ঠানে পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলামের সভাপতিত্ব করেন।
প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মমিন টুলু, ভার্চুয়াল বক্তব্য দেন পুলিশ কাউন্টার টেরোরিজম ইউনিট প্রধান আসাদুজ্জামান।
উপস্থিত সূধীজন ও ছাত্রদের উদ্দেশ্য মূল বিষয় তুলে ধরেন পুলিশ কাউন্টার টেরোরিজম ইউনিট এর অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার রবিউল আরাফাত।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ফরহাদ হোসেন সরকার,এ রব স্কুল ও কলেজের অধ্যক্ষ সাফিয়া খাতুন ,দৈনিক আজকের ভোলা সম্পাদক আলহাজ্ব মুহাম্মদ শওকাত হোসেন, মুক্তিযোদ্ধা মাহাবুব আলম নিরব, ভোলা জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক অমিতাভ রায় অপু, সিনিয়র সাংবাদিক মোকাম্মেল হক মিলন ও দৈনিক ভোলা দর্প দর্পন সম্পাদক মোঃ মোতাসিম বিল্লাহ, সহকারী অধ্যাপক হারুনুর রশিদ, প্রধান শিক্ষক মোঃ সালাউদ্দিন উদ্দিন, শিক্ষক কামরুল ইসলাম ও শারমিন জাহান শ্যামলী এবং বিভিন্ন কলেজ স্কুলের প্রধান শিক্ষক শিক্ষার্থীরা।
Print Friendly, PDF & Email

Related Posts