১০২ পাউন্ডের কেক কেটে ধামরাইয়ে বঙ্গবন্ধুর জন্মদিন পালিত

মো. রাসেল হোসেন, ধামরাই: ঢাকার ধামরাইয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে আলোচনা সভা, দোয়া ও মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৭ মার্চ) দুপুরে ধামরাই পৌর শহরে থানা রোডে একটি কমিউনিটি সেন্টারে উপজেলা ও পৌর আওয়ামী লীগের জমকালো আয়োজনে ১০২ পাউন্ডের কেক কেটে ১০২ তম জন্মদিন পালন করা হয়।

এসময় উপজেলা আওয়ামী লীগের সদস্য ও সিআইপি আহমদ আল জামানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এম এ মালেক।

এসসয় উদ্বোধনী বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের সাবেক সভাপতি ও পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোহাদ্দেস হোসেন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী যুবলীগের সাধারন সম্পাদক ও ঢাকা জেলা পরিষদ সদস্য খাইরুল ইসলাম ও হাজী মাহাতাব হোসেন, উপজেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক ও সোমভাগ ইউনিয়নের সাবেক সফল চেয়ারম্যান মোঃ আজাহার আলী, পৌর যুবলীগের সভাপতি মোঃ আমিনুর রহমান ও সাধারণ সম্পাদক সানাউল হক সুজন, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির  সাবেক সদস্য মৃদুল আল মামুন জয়, ধামরাই সরকারি কলেজ শাখার সাবরক সভাপতি হাবিবুর রহমান খান হাবিব, ধামরাই পৌর ছাত্রলীগের সাবেক যুগ্ন সাধারন সম্পাদক মামুন আহামেদ জয়, ঢাকা জেলা ছাত্রলীগের বৃত্তি বিষয়ক সম্পাদক তুষার আহামেদ শান্ত প্রমুখ।

এসময় ১৬টি ইউনিয়নের আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

Related Posts