বরগুনা জেলা জামায়াতের সেক্রেটারী জেনারেলসহ ৩ জন আটক

ইফতেখার শাহীন: নাশকতার পরিকল্পনায় গোপন বৈঠকের অভিযোগে বরগুনার জেলা জামায়েতের সেক্রেটারি জেনারেল আফজালুর রহমান শাহীনসহ তিন জামায়াত নেতাকে আটক করেছে পুলিশ। শনিবার দুপুর ১২ টার দিকে জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থার (এনএসআই) বরগুনা জেলার কর্মকর্তা

জেলা পুলিশের সহায়তায় সদর উপজেলার গৌরিচন্না ইউনিয়নের খাজুরতলা এলাকায় জামায়াতের সেক্রেটারি শাহীনের বাসায় অভিযান চালায়। এসময় বেশ কিছু বই ও বৈঠকের কাগজপত্র ও চারটি মোটরসাইকেল জব্দ করে পুলিশ।

বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহম্মেদ জানান, আগামি ২৬ এপ্রিল ভিডিও কনফারেন্সের মাধ্যমে বরগুনা সদর উপজেলা খাজুরতলা এলাকায় মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রীর উপহারের ঘর উদ্বোধন করবেন। সে কারণে ওই এলাকায় গোয়েন্দা তৎপরতা বৃৃদ্ধি করে জাতীয় গোয়েন্দা নিরাপত্তা সংস্থা (এনএসআই)। তাদের কাছে তথ্যের ভিত্তিতে  জামায়াত ইসলামী বাংলাদেশ, বরগুনা জেলা শাখার সেক্রেটারি জেনারেল মোঃ আফজালুর রহমান শাহীন, জামায়াত ইসলামীর বরগুনা পৌর শাখার সাধারণ সম্পাদক মোঃ জহিরুল হক ও বেতাগী উপজেলা জামায়াতের সভাপতি মোঃ রফিকুল ইসলামকে আটক করা হয়। বাকিরা টের পেয়ে পালিয়ে যায়।

Print Friendly

Related Posts