আগামী ১৫ জুন আমার জয় না, বিজয় হবে নৌকার: রেজাউল করীম রাজা

মো. রাসেল হোসেন, ধামরাই: ঢাকার ধামরাই উপজেলার ৯নং সুতিপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র জমা দিলেন  বর্তমান চেয়ারম্যান মোঃ রেজাউল করিম রাজা।

মঙ্গলবার (১৭ মে) দুপুরে উপজেলা নির্বাচন অফিসে নির্বাচন কর্মকর্তা আয়েশা আক্তারের কাছে মনোনয়ন পত্র জমা দেন।

এসময় বর্তমান চেয়ারম্যান ও নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী রেজাউল করীম রাজা বলেন,আমি বিগত ৫ বছর রাখালের দায়িত্ব পালন করেছি।করোনা বন্যায় আমি ইউনিয়ন বাসির পাশে ছিলাম।আমি একজন প্রাইমারি স্কুল মাস্টারের ছেলে।আমার কোন ঢাকায় বাড়ি নাই, আমার কোন গাড়ি নাই, আমি বাসে এবং ভাড়া গাড়িতে চলাচল করি। আমি যেখানে যাই সেকানে মানুষের জনসভায় পরিনত হয়।সর্বপরি আমার সাধারণ জনগন ও ভোটার আমার পাশে আছে।মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে দ্বিতীয় বার নৌকা প্রতীক দিয়েছেন। নৌকা উন্নয়নের প্রতীক এবং শান্তির প্রতীক তাই দল মত সর্বশেষে এই নৌকা মার্কায় আমাকে ভোট দিয়ে বিপুল ভোটে জয়যুক্ত করবেন। বর্তমান সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজির আহমদ সহ উপজেলা আওয়ামীগের নেতৃবৃন্দ আমার পাশে রয়েছে- তাই  আগামী ১৫ জুন আমার জয় না বিজয় হবে নৌকার।

এসময় উপস্থিত ছিলেন ধামরাই পৌর মেয়র আলহাজ্ব গোলাম কবির মোল্লা, উপজেলা ভাইস চেয়ারম্যান সিরাজ উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক সাখাওয়াত হোসেন সাকু প্রমুখ।

Print Friendly

Related Posts