আদর ও বুবলীর তিন মিনিটের ট্রেলার

আদর আজাদ ও শবনম বুবলী জুটির প্রথম ছবি ‘তালাশ’-এর ট্রেলার প্রকাশ পেয়েছে। বৃহস্পতিবার অন্তর্জালে প্রকাশের পর তিন মিনিটের ট্রেলারটি দেখে প্রশংসাও করছেন দর্শক।

ছবি সংশ্লিষ্টরা জানিয়েছেন, টাইগার মিডিয়ার পরিবেশনায় ১৭ জুন মুক্তি পাচ্ছে ‘তালাশ’। প্রেম, পরকীয়া, নেশাগ্রস্ত একজন রকস্টারের গল্পকে কেন্দ্র নির্মিত হয়েছে ‘তালাশ’। ছবিটি পরিচালনা করেন ‘দেশা দ্য লিডার’ খ্যাত নির্মাতা সৈকত নাসির।

ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেন আদর আজাদ, যিনি ২০১৪ সালে চ্যানেল আই আয়োজিত ‘ফেয়ার অ্যান্ড হ্যান্ডসাম দ্য আল্টিমেট ম্যান’ প্রতিযোগিতার চ্যাম্পিয়ন হয়েছিলেন।

আদর জানান, অফিশিয়ালি এটিই তার প্রথম ছবি। তালাশ ছাড়াও মুক্তির অপেক্ষায় আছে তার অভিনীত ছবি ‘যাও পাখি বলো তারে’, ‘লোকাল’ ও ‘নাকফুল’। আদরের তালাশ ছবিতে সঙ্গে জুটি বেঁধেছেন চিত্রনায়িকা শবনম বুবলী। আরও আছেন আসিফ খান, দীপক খান, ফকরুল বাশার, মিলি বাশার প্রমুখ।

ক্লিওপেট্রা ফিল্মস প্রযোজিত থ্রিলার ধর্মী ‘তালাশ’-এর ট্রেলারটি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেকেই মুগ্ধতার কথা লিখছেন। বিশেষ করে মিউজিক, সাউন্ড, কালার বিন্যাস, টুইস্ট ও প্রথম ছবি হিসেবে আদরের উপস্থিতি সবকিছু পাচ্ছে দারুণ প্রশংসা। অনেকেই মনে করছেন, ‘তালাশ’ মুক্তির পর আদর নায়ক হিসেবে আলোচনায় আসতে পারেন।

বুবলী নিজেই জানিয়েছেন, তার বিপরীতে নবাগত আজাদ আদর খুব ভালো অভিনয় করেছেন। বুবলী বলেন, ছবিটিতে আমার চরিত্রের একটি জায়গায় বড় রকমের টুইস্ট আছে। যেটিকে ধারণ করা আমার জন্য অনেক কঠিন ছিল। এখনই বিষয়টি বলতে চাই না।

আদর আজাদ বলেন, ছবির গল্প শুনে এতটাই মুগ্ধ হয়েছিলাম মনে হয়েছিলাম যে মনে হয়েছিল এই কাজটা আমারই। গত বছর শুটিং করলেও এখনও প্রতিটি দৃশ্যের সংলাপ মুখস্ত। মনোযোগের কোনো কমতি ছিল না। পরিপূর্ণ ছবি যেমন হওয়া উচিত ‘তালাশ’ তেমনই। নানা সীমাবদ্ধতার মধ্যেও চেষ্টার কোনো ত্রুটি রাখিনি। বিশ্বাস করি, ‘তালাশ’ দর্শকের ভালো লাগবেই।

Print Friendly

Related Posts