বাংলাদেশ সংবাদ প্রতিদিন এর বর্ষসেরা রিপোর্টার নির্বাচিত হয়েছে আশিকুর রহমান শান্ত

মোকাম্মেল হক মিলন, ভোলা: দৈনিক বাংলাদেশ সংবাদ প্রতিদিন এর বর্ষসেরা রিপোর্টার আওয়ার্ড ২০২১ নির্বাচিত প্রতিনিধিদের নাম ঘোষণা করেছেন দৈনিক বাংলাদেশ সংবাদ প্রতিদিন এর সম্পাদক পরিষদ। সারা দেশের মধ্যে বর্ষসেরা রিপোর্টার নির্বাচিত হয়েছেন ভোলা জেলার তরুণ সাংবাদিক দৈনিক বাংলাদেশ সংবাদ প্রতিদিন এর ভোলা জেলা প্রতিনিধি আশিকর রহমান শান্ত । বিগত এক বছরে বিভিন্ন সংবাদ ও ঘটনা তুলে ধরার মাধ্যমে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখায় তাকে এ সম্মাননা দেয়া হয়েছে।
 এর দৈনিক বাংলাদেশ সংবাদ প্রতিদিনের সম্পাদক মন্ডলী পরিষদ এর সভায় এ সিদ্ধান্ত গৃহীত হয় । বিভিন্ন সংবাদ ও ঘটনা তুলে ধরার মাধ্যমে দৈনিক বাংলাদেশ সংবাদ প্রতিদিন এ গুরুত্বপূর্ণ অবদান রাখায় সম্পাদকমন্ডলী পরিষদের সভাপতি দৈনিক বাংলাদেশ সংবাদ প্রতিদিন এর প্রকাশক ও সম্পাদক আব্দুল্লাহ্ আল মারুফ বর্ষসেরা রিপোর্টারের নাম ঘোষণা করেন।
বর্ষসেরা রিপোর্টার্স এ্যাওয়ার্ড’ নির্বাচিত হয়ে তরুণ সাংবাদিক আশিকুর রহমান শান্ত তার প্রতিক্রিয়ায় জানায়, পরম করুনাময় সৃষ্টিকর্তার ইচ্ছায় দৈনিক সেবাংলাদেশ সংবাদ প্রতিদিনের বর্ষসেরা রিপোর্টার নির্বাচিত হয়েছি। আমাকে এত বড় সম্মান দেওয়ার জন্য বাংলাদেশ সংবাদ প্রতিদিন এর কর্তৃপক্ষকে ধন্যবাদ জানাই। সেই সাথে সকলের দোয়া কামনা করছি। আমি যাতে সততার সাথে আমার দায়িত্ব পালন করে যেতে পারি।
উল্লেখ্য, গত বছর করোনা মহামারি, অগ্নিকাণ্ড, লঞ্চডুবি, ট্রলার ডুবিসহ ভোলা জেলার বিভিন্ন স্তরের নির্বাচন ও জেলার বিভিন্ন ঘটনা নিয়ে ভোলা জেলার তরুণ সাংবাদিক আশিক রহমান শান্তর একাধিক সংবাদ প্রকাশিত হয়।
Print Friendly

Related Posts