মাইলস্টোন কলেজে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত

রাজধানীর উত্তরায় অবস্থিত মাইলস্টোন কলেজে অনুষ্ঠিত হলো বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্মৃতি ফুটবল টুর্নামেন্ট।

উত্তরার ডিয়াবাড়িস্থ মাইলস্টোন কলেজের স্থায়ী ক্যাম্পাস মাঠে অনুষ্ঠিত ফুটবল টুর্নামেন্টের আয়োজক ছিলো মাইলস্টোন কলেজ স্পোটিং ক্লাব।

সৌহার্দ্যপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত খেলায় অংশগ্রহণ করেন মাইলস্টোন কলেজে অধ্যয়নরত নবম শ্রেণির শিক্ষার্থীরা।

বুধবার (২৮ সেপ্টেম্বর) ফাইনাল খেলায় বালক দল-বীর উত্তম খাজা নিজামউদ্দিন ভূঁইয়া একাদশ প্রতিপক্ষ বীর উত্তম আবদুর রব ফুটবল একাদশের বিরুদ্ধে জয়লাভ করে। অন্যদিকে, বালিকা দল-বীর উত্তম এম এ গাফফার একাদশ প্রতিপক্ষ বীর উত্তম হারুন আহমেদ ফুটবল একাদশের বিরুদ্ধে জয় লাভ করে।

ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে মাঠে উপস্থিত থেকে বিজয়ী দল ও খেলোয়াড়দের পুরস্কার প্রদান করেন মাইলস্টোন কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. সহিদুল ইসলাম।

এসময় সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-উপাধ্যক্ষ (সমন্বয় ও পরিদর্শন) মোহাম্মদ জিয়াউল আলম এবং প্রশাসন বিষয়ক পরিচালক মো. মাসুদ আলম।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্মৃতি ফুটবল টুর্নামেন্ট সুন্দরভাবে সম্পন্ন করায় আয়োজন সংশ্লিষ্ট সকলকে এবং বিজয়ী দল ও সকল খেলোয়াড়দের আন্তরিক অভিনন্দন ও শুভকামনা জানিয়েছেন মাইলস্টোন কলেজের উপদেষ্টা কর্নেল নুরন্ নবী (অব.)।

সূত্র: শাহ বুলবুল

Print Friendly

Related Posts